আর্কাইভ  শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪ ● ১৫ চৈত্র ১৪৩০
আর্কাইভ   শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪
 width=
 

 

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

 width=
 
শিরোনাম: জমি রেজিস্ট্রি করে না দেয়ায় বাবাকে কবর দিতে ছেলের বাঁধা ॥ পুলিশের হস্তক্ষেপে দাফন সম্পন্ন       নীলফামারীতে স্বামীর প্রথম বিয়ের খবরে নববধূ দ্বিতীয় স্ত্রীর আত্মহত্যা ॥ স্বামী গ্রেপ্তার       রংপুরবাসীর জন্য সরকারি চাকরি, পদ ১৫৯       স্বাস্থ্যের রংপুর বিভাগীয় পরিচালক ফজলুল হক কারাগারে       কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা      

 width=
 

নীলফামারী জেলা জাতীয় পার্টির আহবায়ক কে অবৈধ ঘোষনা চেয়ে আদালতে মামলা

বৃহস্পতিবার, ২৫ সেপ্টেম্বর ২০১৪, দুপুর ০৩:৫৭

আদালতের সিনিয়র সহকারী জজ মোঃ হাবিবুর রহমান কেন নিষেধাজ্ঞা দেওয়া হবে না জানতে চেয়ে বিবাদীকে শোকজ করেছেন। ওই আদেশে বিবাদীকে আগামী ১৫ দিনের মধ্যে জবাব দিতে বলা হয়েছে।

মামলা বাদী উল্লেখ করেন,নীলফামারী জেলা জাতীয় পার্টির আহবায়ক মোহাম্মদ আলী বুলু বাংলাদেশের নাগরিক নন। তিনি আমেরিকার নাগরিক। জাতীয় পার্টির গঠনতন্ত্রের ধারা পাঁচ উপধারা এক অনুসারে তিনি জাতীয় পার্টির প্রাথমিক সদস্য পদ পেতে পারেন না। দলের ধারা সাত উপধারা এক অনুসারে জাতীয় পার্টির সদস্য হতে হলে তাকে বাংলাদেশের আইনানুগ নাগরিক হতে হবে।

তিনি নীলফামারী পৌরসভার বাজার মৌজার দুই নম্বর ওয়ার্ডের ভোটার তালিকার ০২১৮ নম্বর ক্রমিকের ৭৩০৪৩০৩২৩৩৮৯ পরিচিতি নম্বরে যে ভোটার আইডি রয়েছেন তার নাম মোঃ মাহবুব আলী খান। জন্ম তারিখ ১ মার্চ ১৯৫৫। তিনি বিবাদী মোহাম্মদ আলীর বড় ভাই। বিবাদী মোহাম্মদ আলীর তার বড় ভাই মাহবুব আলীর নাম ব্যবহার করে তার নিজ নাম বুলু সংযোজন করে মাহবুব আলী বুলু হিসাবে জাতীয় পার্টির মহাসচিব ও চেয়ারম্যানকে ভুল বুঝিয়ে নীলফামারী জেলা জাতীয় পার্টির আহবায়ক হয়েছেন।

একই মামলায় বাদী দাবি করেন,মোহাম্মদ আলী একজন রাজাকার ছিলেন। নীলফামারী জেলার রাজাকারের তালিকায় ০১৪৩ নম্বর ক্রমিকে তার নাম রয়েছে।

মামলার আইনজীবি আবু মোঃ সোয়েম জানান বাদী জেলা জাতীয় পার্টির আহবায়ক মোহাম্মদ আলীকে অবৈধ দাবি করে তার কার্যকলাপের উপর অস্থায়ী নিষেধাজ্ঞা চাইলে, আদালতের বিচারক সিনিয়র সহকারী জজ মোঃ হাবিবুর রহমান কেন নিষেধাজ্ঞা দেওয়া হবে না জানতে চেয়ে বিবাদীকে শোকজ করেছেন। ওই আদেশে বিবাদিকে ১৫ দিনের মধ্যে জবাব দিতে বলা হয়েছে।

মন্তব্য করুন


 

Link copied