আর্কাইভ  শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪ ● ৬ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: পলাশবাড়ীতে আসামির ছুরিকাঘাতে বাদীর মৃত্যু, গ্রেফতার ১       মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের ভোটে না দাঁড়ানোর নির্দেশ       ভোজ্যতেলের দাম বাড়ল, খোলা তেলে সুখবর       বিএনপি নেতা সোহেলের নিঃশর্ত মুক্তি দাবিতে রংপুরে  মানববন্ধন ও সমাবেশ        খরার ঝুঁকিতে রংপুর অঞ্চল      

 width=
 

ওমানের পতিতালয় থেকে স্ত্রীকে উদ্ধারে স্বামীর আবেদন

বৃহস্পতিবার, ২৫ সেপ্টেম্বর ২০১৪, দুপুর ০৪:১১

[caption id="attachment_45528" align="alignleft" width="404"] ফাইল ছবি[/caption]

ইনজামাম-উল-হকনির্ণয়, নীলফামারী ২৫ সেপ্টেম্বর॥ বাসা বাড়ির গৃহপরিচালিকার কাজের জন্য ওমানে স্ত্রীকে পঠিয়ে এখন চোখে মুখে অন্ধকার দেখছে নীলফামারীর জলঢাকা উপজেলার কদমতলী গ্রামের আব্বাস আলী। ওমান থেকে তার স্ত্রী তাকে মুঠোফোনে জানাতে সক্ষম হয়েছে সে এখন পতিতালয়ে নিদারন কষ্টভোগ করছে। তাই তাকে দ্রুত উদ্ধার সহ বাংলাদেশে ফিরিয়ে নিতে স্বামীর কাছে কান্নাকাটি করে আকুতি জানিয়েছে।

এ ঘটনায় আব্বাস আলী বৃহস্পতিবার সাংবাদিকদের কাছে স্ত্রীর ছবি দেখিয়ে ঘটনার বিষয়টি তুলে ধরেন। তিনি জানান অভাব অনটনের সংসারে সাচ্ছল্য আনতে নিজের শেষ সম্বল জমি বিক্রি করেন তিনি। সে টাকায় ঢাকার ১৩২ ডি আইটি এক্সেটেনশন রোডের বকশির হোটেল নিচ তলার মোঃ আল মাক-সিকদার মঈনের মাধ্যমে বাসা বাড়ির গৃহপরিচালিকার কাজের জন্য স্ত্রী লিপি বেগমকে চলতি বছরের পহেলা মার্চ ওমানে পাঠান।

আব্বাস আলী আরো জানান, ওমানে যাওয়ার পর প্রায় ৬ মাস ধরে স্ত্রীর কোন খোজ খবর পাচ্ছিলেন না তিনি। যার মাধ্যমে স্ত্রীকে ওমান পাঠান, তার সাথে যোগাযোগের চেষ্টা করে ব্যর্থ হন। পরে টাঙ্গাইলের এক ব্যাক্তির সাথে যোগাযোগ করলে তিনি ওমানে থাকা তার এক আত্বীয়র সাথে কথা বলে দেন তাকে। তার মাধ্যমে একটি পতিতালয়ে খুঁজে পাওয়া যায় লিপি বেগমকে। খদ্দের সেজে ওই আত্বীয় লিপির ঘরে ঢুকে চুপিসারে মুঠোফোনে আব্বাস আলীর সাথে কথা বলিয়ে দেন। তখনি লিপি তার স্বামীর কাছে জানায় গৃহকর্মীর কাজ না দিয়ে জোড়পূর্বক তাকে পতিতা বানানো হয়েছে। বাধা দিতে গিয়ে সে নির্যাতনের শিকার হয়েছে। তাই তাকে উদ্ধার সহ দেশে ফিরিয়ে নিতে স্বামীর কাছে কান্নাকাটি করে। বিষয়টি তিনি নীলফামারীর জলঢাকা আসনের এমপি অধ্যাপক গোলাম মোস্তফার মাধ্যমে প্রবাসী কল্যান মন্ত্রণালয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের জন্য আবেদন করেছেন ।

মন্তব্য করুন


 

Link copied