আর্কাইভ  বৃহস্পতিবার ● ২৮ মার্চ ২০২৪ ● ১৪ চৈত্র ১৪৩০
আর্কাইভ   বৃহস্পতিবার ● ২৮ মার্চ ২০২৪
 width=
 

 

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

 width=
 
শিরোনাম: স্বাস্থ্যের রংপুর বিভাগীয় পরিচালক ফজলুল হক কারাগারে       কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা       লালমনিরহাটে পুকুরে জাল ফেলতেই জালে উঠে এলো যুবকের মরদেহ       কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা       রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা      

 width=
 

ভারতীয় নাগরিক আটক নিয়ে ধ্রুবজাল

বৃহস্পতিবার, ২৫ সেপ্টেম্বর ২০১৪, রাত ০৯:৩৫

নীলফামারী সীমান্তের বিজিবি-৭ ব্যাটালিয়ান কমান্ডের চিলাহাটি কোম্পানীর ভারপ্রাপ্ত বিজিবি কমান্ডার নায়েক সুবাদার আব্দুস সামাদ প্রধান জানান চিলাহাটির কেতকীবাড়ী ইউনিয়নের বোতলগঞ্জ বাজারে বুধবার রাতে সন্দেহভাজন ভাবে ওই ব্যক্তি চলাফেরা করলে এলাকাবাসী বিজিবি খবর দেয়। পরে তাকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হয়। এতে আটক যুবক জানায় সে ভারতের এহেলাবাদ জেলার রামল থানার বিনোভাবায়ন নগর গ্রামের লালটা সিং এর পুত্র রাজপুত চন্দ্রভান সিং । তার বয়স আনুমানিক ৩৫ বছর । তিনি আরো জানান ওই যুবককে বৃহস্পতিবার ডোমার থানায় সোপর্দ্দ করা হয়েছে। এ ব্যাপারে তিনি নিজে বাদী হয়ে ভারত থেকে বাংলাদেশের ভুখন্ডে অবৈধভাবে প্রবেশ করার আইনে ডোমার থানায় একটি মামলা করা করেন ( মামলা নং- ১৯)। বিষয়টি ডোমার থানার ওসি মোয়াজ্জেম হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

তবে ডোমার একাধিক ব্যাক্তি জানান গত প্রায় এক মাস থেকে নীলফামারীর ডোমার উপজেলার বিভিন্ন এলাকায় ঘুরে বেড়াতো ওই য্বুক। যেখানেই যাক রাতে ঠিকই ডোমার উপজেলার শহরের মুক্তিযোদ্ধা অফিসের সামনে এসে শুয়ে বসে রাত কাটাতো। ডোমারের মানুষজন এই যুবক কে পাগল হিসাবেই জানতো। তবে সে বাংলায় নয়,কি ভাষায় কথা বলতো তা কেউ ঠাওর করতে পারতোনা। ঈশারা ইঙ্গিতে খেতে চাইতো। মানুষজন তাকে খেতেও দিতো। কিন্তু তাকে কোনদিন সন্দেহের চোখে কোন কিছু ভাবার অবকাশ ছিলনা এলাকাবাসীর। ফলে প্রায় ১ মাস পর তাকে আটকে ডোমারবাসীর কাছে বিষয়টি ধ্র্বজালের সৃষ্টি করেছে।# ছবি ক্যাপসন, নীলফামারীঃ আটককৃত এই যুবকের সর্বপ্রথমের ( বামের) ছবিটি গত ৭দিন আগে ডোমার বাজার থেকে তোলা ও পরেরটি বিজিবির হাতে আটকের পর তোলা।

মন্তব্য করুন


 

Link copied