আর্কাইভ  শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪ ● ১৫ চৈত্র ১৪৩০
আর্কাইভ   শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪
 width=
 

 

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

 width=
 
শিরোনাম: জমি রেজিস্ট্রি করে না দেয়ায় বাবাকে কবর দিতে ছেলের বাঁধা ॥ পুলিশের হস্তক্ষেপে দাফন সম্পন্ন       নীলফামারীতে স্বামীর প্রথম বিয়ের খবরে নববধূ দ্বিতীয় স্ত্রীর আত্মহত্যা ॥ স্বামী গ্রেপ্তার       রংপুরবাসীর জন্য সরকারি চাকরি, পদ ১৫৯       স্বাস্থ্যের রংপুর বিভাগীয় পরিচালক ফজলুল হক কারাগারে       কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা      

 width=
 

ঠাকুরগাঁওয়ে ছিনতাইকারিদের হামলায় আহত ইউপি সদস্যের মৃত্যূ; গ্রেফতার দুই

মঙ্গলবার, ৩০ সেপ্টেম্বর ২০১৪, দুপুর ০৪:১১

এ ঘটনায় গ্রেফতারকৃত ২ সন্দেহভাজন ব্যক্তিকে আটক করে কারাগারে পাঠানো হয়েছে।

পুলিশ জানায়, গতকাল শুক্রবার রাত সাড়ে ১১ টার দিকে ঠাকুরগাঁও সদর উপজেলার রাজাগাঁও ইউপি সদস্য মাঈন উদ্দীন শরীফ মোটর সাইকেল যোগে বাড়িতে ফিরছিলেন। ২ সহযাত্রী সহ বাড়ি ফেরার পথে কমলাডাঙ্গা পুকুর নামক স্থানে পৌছলে ৩/৪ জনের একদল দূর্বৃত্ত তাদের গতিরোধ করে দাঁড়ায় এবং ইউপি সদস্য মাঈন উদ্দীন শরীফ ও তার সহযাত্রী ফনি বর্মনকে বেধরক মারপিট করে একটি ডায়ুং মোটর সাইকেল নগদ ১২ হাজার ১২০ টাকা এবং ৩টি মোবাইল সেট নিয়ে পালিয়ে যায়।

পরে পথচারিরা ইউপি সদস্য মাঈন উদ্দীন শরীফ সহ অপরদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। কিন্তু ইউপি সদস্য মাঈন উদ্দীন শরীফ এর অবস্থার অবনতি হওয়ায় পরের দিন তাকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন থাকা অবস্থায় গতকাল মঙ্গলবার সকাল ৬ টায় তার মৃত্যু হয়। এদিকে এ ঘটনায় ইউপি সদস্যের সহযাত্রী মেজবাউল হাসান খাঁন নয়ন বাদি হয়ে ঘটনার পরদিন রোববার রুহিয়া থানায় একটি মামলা দায়ের করে।

পুলিশ এ ঘটনায় জড়িত থাকার সন্দেহে ফরমান আলী (৪২) এবং তরিকুল ইসলাম(২৬) নামে ২ ব্যক্তিকে গ্রেফতার করে সোমবার জেল হাজতে পাঠিয়েছে। গ্রেফতারকৃত ফরমান সদর উপজেলার উত্তর বঠিনা গ্রামের হাসান আলীর পুত্র এবং তরিকুল একই গ্রামের বজলুর রশিদ পালান এর ছেলে । বর্তমানে তারা জেল হাজতে রয়েছে।

মন্তব্য করুন


 

Link copied