আর্কাইভ  শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪ ● ৬ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: পলাশবাড়ীতে আসামির ছুরিকাঘাতে বাদীর মৃত্যু, গ্রেফতার ১       মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের ভোটে না দাঁড়ানোর নির্দেশ       ভোজ্যতেলের দাম বাড়ল, খোলা তেলে সুখবর       বিএনপি নেতা সোহেলের নিঃশর্ত মুক্তি দাবিতে রংপুরে  মানববন্ধন ও সমাবেশ        খরার ঝুঁকিতে রংপুর অঞ্চল      

 width=
 

বিএনপির হুমকিতে আওয়ামী লীগ বিচলিত নয়-- আশরাফুল ইসলাম

বৃহস্পতিবার, ১৬ অক্টোবর ২০১৪, বিকাল ০৫:০৬

৫ জানুয়ারি নির্বাচনে না এসে নেতাকর্মীদের মধ্যে দূর করতেই আন্দোলনের হুমকি দিচ্ছে। তাদের হুমকি কাগুজে বাঘের ‘হুঙ্কার’ ছাড়া আর কোন কিছুই না।

বৃহস্পতিবার ঠাকুরগাঁও জেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য তিনি এসব কথা বলেন।

বৈধভাবে শেখ হাসিনাকে ক্ষমতা থেকে সরানোর কোনো সুযোগ নেই বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও স্থানীয় সরকারমন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম। শেখ হাসিনা সরকারকে ক্ষমতা থেকে সরাতে হলে অবৈধভাবে সরাতে হবে। আর তা প্রতিরোধ করতে দলীয় নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকতে হবে।

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ আওয়ামী লীগ নেতাদের হত্যার ষড়যন্ত্র চলছে। যার কিছু তথ্য গোয়েন্দা সংস্থার কাছেও এসেছে বলে জানিয়েছেন ।

তিনি বলেন, সাধারণ মানুষ বিএনপি-জামায়াতের সঙ্গে নেই। এ জন্য তারা ষড়যন্ত্রের পথ বেছে নিয়েছেন।

খালেদা জিয়াকে গ্রেফতারের ষড়যন্ত্র চলছে বলে সম্প্রতি বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিবে দেয়া বক্তব্যে প্রসঙ্গ হানিফ বলেন, নতুন করে তো কারো বিরুদ্ধে কোনো মামলা হয়নি। তাহলে হঠাৎ করে তিনি এমন কথা কেন বলছেন। এটা কোনো সাদা কথা নয়। নিশ্চয় এর পেছনে কোনো ষড়যন্ত্র রয়েছে। সাধারণ মানুষের কাছ থেকে অনুকম্পা নেয়ার জন্যই বিএনপি এমন কথা বলছে।

তিনি আারো বলেছেন, মুক্তিযুদ্ধের সময় বাম সংগঠকরা স্বাধীনতার বিপক্ষে অবস্থান নিয়েছিলেন। তিনি বলেন, মির্জা ফখরুল ইসলামরা মুক্তিযুদ্ধ করে নাই। তারা বাম সংগঠন করেছিল। জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিব ও বাংলাদেশ আওয়ামীলীগের নেতৃত্বে মুক্তিযুদ্ধ হয়েছিল।

ঠাকুরগাঁও জেলা আওয়ামীলীগের সভাপতি রমেশ চন্দ্র সেন এমপির সভাপতিত্বে এ সময় আরো বক্তব্য রাখেন, আওয়মীলীগের সভাপতি মন্ডলের সদস্য সতীশ চন্দ্র রায়, সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী এমপি, ধর্ম বিষয়ক সম্পাদক অ্যাড. শেখ মোহাম্মদ আব্দুল্লাহ, র.আ.ম উবায়দুল মোক্তাদির এমপি, দবিরুল ইসলাম এমপি, সেলিনা জাহান লিটা এমপি, সাবেক এমপি ইমদাদুল হক, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাড. মকবুল হোসেন বাবু, সাধারণ সম্পাদক সাদেক কুরাইশী প্রমুখ।

মন্তব্য করুন


 

Link copied