আর্কাইভ  শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪ ● ১৫ চৈত্র ১৪৩০
আর্কাইভ   শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪
 width=
 

 

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

 width=
 
শিরোনাম: জমি রেজিস্ট্রি করে না দেয়ায় বাবাকে কবর দিতে ছেলের বাঁধা ॥ পুলিশের হস্তক্ষেপে দাফন সম্পন্ন       নীলফামারীতে স্বামীর প্রথম বিয়ের খবরে নববধূ দ্বিতীয় স্ত্রীর আত্মহত্যা ॥ স্বামী গ্রেপ্তার       রংপুরবাসীর জন্য সরকারি চাকরি, পদ ১৫৯       স্বাস্থ্যের রংপুর বিভাগীয় পরিচালক ফজলুল হক কারাগারে       কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা      

 width=
 

পঞ্চগড়ের গাঁজা ব্যবসায়ী আটক: বিজিবি কর্তৃক ফেন্সিডিল উদ্ধার

বৃহস্পতিবার, ২৩ অক্টোবর ২০১৪, দুপুর ০২:২৬

[caption id="attachment_3894" align="alignleft" width="256"] ফাইল ছবি[/caption]

তেঁতুলিয়ায় বিজিবি কর্তৃক ২৯ বোতল ফেন্সিডিল উদ্ধার

ডিজার হোসেন বাদশা, পঞ্চগড় প্রতিনিধি: পঞ্চগড়ের তেঁতুলিয়া সীমান্তে ১৮ বিজিবি ব্যাটালিয়নের নারাইনজোত সীমান্ত ফারির সদস্যরা অভিযান চালিয়ে ২৯ বোতল ফেন্সিডিল উদ্ধার করেছে।

বিজিবি সূত্রে জানা যায়, বুধবার রাত ১১টার সময় নারাইনজোত সীমান্তে ৭৩৪ মেইন পিলারের ৭৩৪/৩এস সাব পিলার বরাবর এক দল চোরাকারবারী সীমান্তের ওপার হতে ভারতীয় নিষিদ্ধ ফেন্সিডিল বাংলাদেশের অভ্যন্তরে আনার সময় এ সংবাদের ভিত্তিতে বিজিবির নারাইনজোত সীমান্ত ফারির টহলরত হাবিলদার ইউসুফসহ ১০ সদস্যর একটি বিজিবির দল ঘটনা স্থলে ছুটে যায়। চোরাকারবারীরা বিজিবিকে দেখতে পেয়ে ফেন্সিডিল ফেলে পালিয়ে যায়। এবং ফেলে যাওয়া ২৯ বোতল ফেন্সিডিল বিজিবি উদ্ধার করে।

এ ব্যাপারে ১৮ বিজিবি ব্যাটালিয়ানের তেঁতুলিয়া কোম্পানি কমান্ডার দিদার আহম্মেদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বেশির ভাগ ক্ষেত্রেই চোরাকারবারীরা বিজিবির উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়। চোরাকারবারীদের বিরুদ্ধে আমাদের অভিযান অব্যাহত থাকবে।

পঞ্চগড়ের বোদায় ডিবি পুলিশ কর্তৃক গাঁজা ব্যবসায়ী আটক

ডিজার হোসেন বাদশা, পঞ্চগড় প্রতিনিধি: পঞ্চগড়ের বোদা উপজেলায় ডিবি পুলিশের অভিযানে গাঁজাসহ আঃ সাত্তার (৪৫)-কে আটক করে।

ডিবি পুলিশ সূত্রে জানা যায়, মাদক ব্যবসায়ী আঃ সাত্তার বোদা উপজেলার ফুটকিবাড়ী এলাকায় দির্ঘদিন থেকে প্রশাসনে চোখ ফাকি দিয়ে প্রকাশ্যে মাদক ব্যবসা চালিয়ে আসছিল। বুধবার গোপন সংবাদের ভিত্তিতে ডিবি পুলিশের একটি দল এস এই মোজাম্মেলের নেতৃত্বে এ.এস .আই আনোয়র, কনেষ্টবল মোশারফসহ ১০/১৫ জনের একটি দল অভিযান চালিয়ে তার নিজ এলাকা হতে গাঁজা বিক্রির সময় হাতে-নাতে আটক করে।

এ বিষয়ে ডিবি ওসি মাসুদ রানা একজন মাদক ব্যবসায়ীকে আটকের বিষয় নিশ্চিত করে জানান, আমাদের এ অভিযান অব্যাহত থাকবে। তিনি আরো জানান, আটক ব্যক্তিকে বোদা থানায় মাদক আইনের নিয়মিত ধারায় মামলা দিয়ে জেল হাজতে প্রেরণ করা হয়।

মন্তব্য করুন


 

Link copied