আর্কাইভ  শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪ ● ১৫ চৈত্র ১৪৩০
আর্কাইভ   শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪
 width=
 

 

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

 width=
 
শিরোনাম: জমি রেজিস্ট্রি করে না দেয়ায় বাবাকে কবর দিতে ছেলের বাঁধা ॥ পুলিশের হস্তক্ষেপে দাফন সম্পন্ন       নীলফামারীতে স্বামীর প্রথম বিয়ের খবরে নববধূ দ্বিতীয় স্ত্রীর আত্মহত্যা ॥ স্বামী গ্রেপ্তার       রংপুরবাসীর জন্য সরকারি চাকরি, পদ ১৫৯       স্বাস্থ্যের রংপুর বিভাগীয় পরিচালক ফজলুল হক কারাগারে       কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা      

 width=
 

রংপুর জাপা কার্যালয় আবার রাঙ্গা সমর্থকদের দখলে

বুধবার, ২৯ অক্টোবর ২০১৪, বিকাল ০৫:৪৭

ফরহাদুজ্জামান ফারুক, স্টাফ রিপোর্টার: মঙ্গলবার রাত ১১টা থেকে বুধবার বেলা সাড়ে তিনটা পর্যন্ত রংপুর জাতীয় পার্টি অফিস এরশাদ ঘোষিত নেতাকর্মীদের দখলে থাকলেও বুধবার বেলা সোয়া চারটায় রাঙ্গাপন্থী নেতাকর্মীরা আবারও কার্যালয়টি দখল করে নিয়েছে। প্রত্যক্ষদর্শীরা জানান, বুধবার বেলা সাড়ে তিনটা পর্যন্ত এরশাদ ঘোষিত জেলা কমিটির আহ্বায়ক সাবেক এমপি মোফাজ্জল হোসেন মাস্টার, সদস্য সচিব সাবেক এমপি এইচএম শাহরিয়ার আসিফ, মহানগর কমিটির আহ্বায়ক সাবেক উপজেলা চেয়ারম্যান মোস্তাফিজার রহমান মোস্তফা, সদস্য সচিব এসএম ইয়াসিরের নেতৃত্বে বিপুল পরিমাণ নেতাকর্মী পার্টি অফিসে অবস্থান ও বৈঠক করেন। সাড়ে তিনটায় তারা পার্টি অফিস থেকে নিজ নিজ বাড়িতে চলে যান। এরপর বিকেল সোয়া চারটায় জাতীয় যুব সংহতির সেক্রেটারি হাসানুজ্জামান নাজিম, রাঙ্গার এপিএস জাকিরসহ রাঙ্গাপন্থী শতাধিক নেতাকর্মী পার্টি অফিসে এসে তালা ভেঙে ভেতরে এবং বাইরে অবস্থান নেন। সন্ধ্যা ছয়টায় এ রিপোর্ট লেখা পর্যন্ত পার্টি অফিসে রাঙ্গাপন্থীরা অবস্থান করছিলেন। এদিকে রাঙ্গাপন্থীরা আবারও পার্টি অফিস দখলে নেয়ায় সেন্ট্রাল রোড এলাকায় চরম আতঙ্ক বিরাজ করছে। সংঘর্ষ আতঙ্কে ব্যবসায়ীরা তাদের দোকানপাট বন্ধ করে  রেখেছেন। মাঝে মধ্যে খবর আসছে এরশাদ ঘোষিত কমিটির নেতা-কর্মীরা আসছেন। তখন এ নিয়ে সবাই শঙ্কিত হয়ে উঠেছেন।

জেলা যুব সংহতির সাধারণ সম্পাদক হাসানুজ্জামান নাজিম বলেন, “আমরা এরশাদের পার্টি করি। পার্টি অফিসে আছি। রাতের আঁধারে যারা পার্টি অফিসে এসেছিলেন তারা তো নেই। আমরা এরশাদের মূলধারার সৈনিক। আমাদের দাবি রাঙ্গাভাইকে স্বপদে ফিরিয়ে দেয়া হোক এবং তৃণমূল জাতীয় পার্টির নেতাদের জাতীয় পার্টি থেকে বের করে দেয়া হোক। এ বিষয়ে মহানগর জাতীয় পার্টির সদস্য সচিব মোস্তাফিজার রহমান মোস্তফা বলেন, আমরা সাড়ে তিনটা পর্যন্ত ছিলাম। পার্টি অফিসে তো সব সময় থেকে পাহারা দেয়া সম্ভব নয়।  সন্ধ্যার পর স্কাইভিউ লাঙ্গলভবনে গিয়ে বৈঠক করে এ বিষয়ে পরবর্তী বক্তব্য দেয়া হবে।

অন্যদিকে স্থানীয় সরকার প্রতিমন্ত্রী মসিউর রহমান রাঙ্গা বলেন, পার্টি অফিস দখলের কোন বিষয় নেই। আমাকে সরিয়ে দেয়ার পর আমি স্যারকে চাবি দিতে গিয়েছিলাম। তিনি জব্বারকে (অফিস কর্মচারী) দিতে বলেছিলেন। তাঁকে দিয়েছি। কিন্তু রাতের বেলা পার্টি অফিসে গিয়ে দলীয় চেয়ারম্যানসহ আমার ছবি ভাংচুর ও অগ্নিসংযোগ করার বিষয়টি দু:খজনক। এতে জাতীয় পার্টির ভাবমুর্তি নষ্ট হয়েছে। এখন বিষয়টি দেখভালের দ্বায়িত্ব পার্টি চেয়ারম্যানের।

মন্তব্য করুন


 

Link copied