আর্কাইভ  শনিবার ● ২০ এপ্রিল ২০২৪ ● ৭ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   শনিবার ● ২০ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: নীলফামারীতে গোপন বৈঠক থেকে জামায়াতের ৩ নেতা গ্রেপ্তার       পলাশবাড়ীতে আসামির ছুরিকাঘাতে বাদীর মৃত্যু, গ্রেফতার ১       মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের ভোটে না দাঁড়ানোর নির্দেশ       ভোজ্যতেলের দাম বাড়ল, খোলা তেলে সুখবর       বিএনপি নেতা সোহেলের নিঃশর্ত মুক্তি দাবিতে রংপুরে  মানববন্ধন ও সমাবেশ       

 width=
 

পুনরায় হরতালের দুশ্চিন্তায় পরীক্ষার্থীরা

শুক্রবার, ৭ নভেম্বর ২০১৪, বিকাল ০৭:৫৩

এদিকে পরীক্ষার প্রথম দিন পরীক্ষা কেন্দ্র পরিদর্শন করেন সংস্কৃতি মন্ত্রী আসাদুজ্জামান নুর এমপি। তিনি প্রথমে জেলা শহরের সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় পরীক্ষা কেন্দ্র ও পরে ছমির উদ্দিন স্কুল এন্ড কলেজ কেন্দ্রটি পরিদর্শন করেন। এ সময় মন্ত্রীর সাথে ছিলেন জেলা প্রশাসক জাকীর হোসেন, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুজার রহমান,নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সাবেত আলী।

বেশ কিছু পরীক্ষার্থীর সাথে কথা বলা হয়। নাম প্রকাশে অনিচ্ছুক তাদের কথায় বোঝা যায়, রাজনৈতিক কারনে এমনিতে নির্ধারিত রুটিনের ৪ দিন পর পরীক্ষা শুরু হলো। এবার তারা পুনরায় হরতাল হতে পারে এমন দুশ্চিন্তা রয়েছে। এমন দোলাচল মাথায় নিয়ে পরীক্ষায় অংশ নিলো। পরীক্ষা এলেই হরতালের ডাক শুরু হয় কেন এ বিষয়টি পরীক্ষার্থীদের ভাবিয়ে তোলে। পরীক্ষা চলাকালিন যাতে কোন রাজনৈতিক দল হরতালের ডাক না দেয় এটি পরীক্ষার্থীরা আশা করছেন।

মন্তব্য করুন


 

Link copied