আর্কাইভ  শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪ ● ৬ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: পলাশবাড়ীতে আসামির ছুরিকাঘাতে বাদীর মৃত্যু, গ্রেফতার ১       মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের ভোটে না দাঁড়ানোর নির্দেশ       ভোজ্যতেলের দাম বাড়ল, খোলা তেলে সুখবর       বিএনপি নেতা সোহেলের নিঃশর্ত মুক্তি দাবিতে রংপুরে  মানববন্ধন ও সমাবেশ        খরার ঝুঁকিতে রংপুর অঞ্চল      

 width=
 

লালমনিরহাটে অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট

শনিবার, ৮ নভেম্বর ২০১৪, সকাল ০৭:৫০

নিয়াজ আহম্মেদ সিপন, লালমনিরহাট প্রতিনিধিঃ দুই দফা দাবিতে শনিবার থেকে অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘটের ডাক দিয়েছে লালমনিরহাট জেলা ট্রাক ও ট্রাংলরী শ্রমিক ইউনিয়ন। শ্রমিক ইউনিয়ন কার্যালয়ে হামলাকারী ও অভিযুক্ত আসামীদের গ্রেফতার এবং সাধারন শ্রমিকের উপর হামলা বন্ধের দাবিতে এ ধর্মঘটের ডাক দেয়া হয়।

লালমনিরহাট জেলা ট্রাক ও ট্রাংলরী শ্রমিক ইউনিয়নের সভাপতি পুলিন চন্দ্র উত্তর বাংলাকে জানান, দাবি দুটি না মানা পর্যন্ত অনিদিষ্টকালের জন্য পরিবহন ধর্মঘট অব্যহত থাকবে। শনিবার সকাল থেকে পুরো লালমনিরহাট জেলায় কোন পরিবহন চলবে না। এমনকি দুরপাল্লার বাসও চলাচল করবে না।

তিনি আরো জানান, পরিবহন সেক্টরের সকল দপ্তরে পত্র প্রেরন করে এ কর্মসুচি শতভাগ সফল করতে অনুরোধ জানানো হয়েছে। এছাড়াও বিভিন্ন স্থানে পোষ্টার লাগিয়ে যাত্রী সাধারনকেও অবগত করা হয়েছে।

লালমনিরহাট বাস শ্রমিক ইউনিয়নের সাধারন সম্পাদক বুলবুল আহম্মদ সত্যতা নিশ্চিত করে জানান, ট্রাক ও ট্রাংলরী শ্রমিক ইউনিয়নের ধর্মঘটের পত্র পেয়েছি। তারা ধর্মঘটের কারনে যেহেতু রাস্তায় অবস্থান করবে তাই বাস চলাচলও বন্ধ থাকবে।

মন্তব্য করুন


 

Link copied