Templates by BIGtheme NET
আজ- মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর, ২০২০ :: ১৪ আশ্বিন ১৪২৭ :: সময়- ১১ : ৩২ পুর্বাহ্ন
Home / গাইবান্ধা / পলাশবাড়ী জাতীয় পার্টির আহ্বায়ক কমিটি গঠনের প্রতিবাদে সংবাদ সম্মেলন

পলাশবাড়ী জাতীয় পার্টির আহ্বায়ক কমিটি গঠনের প্রতিবাদে সংবাদ সম্মেলন

গাইবান্ধা প্রতিনিধি: গাইবান্ধা জেলা জাতীয় পাটি কর্তৃক অগঠনতান্ত্রিক ও অগণতান্ত্রিক ভাবে পলাশবাড়ী উপজেলা জাতীয় পার্টি ও অঙ্গ সংগঠন সমূহের আহ্বায়ক কমিটি গঠনের প্রতিবাদে পলাশবাড়ী উপজেলা জাতীয় পাটির আয়োজনে সোমবার গাইবান্ধা রোডস্থ জাপা দলীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

জেলা জাতীয় পাটির সাবেক সাংগঠনিক সম্পাদক ও উপজেলা জাতীয় পাটির সক্রিয় সদস্য হাসান কবির তোতা লিখিত বক্তব্যে বলেন, পূর্বের গঠিত পলাশবাড়ী উপজেলা জাতীয় পাটির কমিটি বিলুপ্ত করে গত ৫ ডিসেম্বর ২০১২ইং তারিখে ৯০ দিনের মধ্যে ওয়ার্ড,ইউনিয়ন ও উপজেলা কমিটি সম্মেলনের মাধ্যমে গঠনের শর্তে ৫১ সদস্য বিশিষ্ট উপজেলা আহ্বায়ক কমিটি জেলা কমিটি কর্তৃক অনুমোদন দেন।

এদিকে আহ্বায়ক কমিটির সদস্য সচিব তাজুল ইসলাম তাজুকে ২৩/০১/২০১৩ইং তারিখে উপজেলা কমিটির সিদ্ধান্ত ছাড়াই কোন কারণ ব্যতিরেকে উক্ত পদ হতে অব্যাহতি প্রদান করেন। এছাড়াও গত ৭ ফেব্রু“য়ারী আহ্বায়ক কমিটির ৩ জন যুগ্ম আহ্বায়কসহ ৩৬ জন সদস্যকে বাদ দিয়ে বিভিন্ন দলের অপরিপক্ব ও অরাজনৈতিক ব্যক্তিদেরকে নিয়ে ৪ মাসের মেয়াদে পুনরায় জেলা কমিটি ৫১ সদস্য বিশিষ্ট উপজেলা আহ্বায়ক কমিটি অনুমোদন করেন। যা অসাংগঠনিক নিয়মবহির্ভূত ও অগণতান্ত্রিক। দুঃখ জনক হলেও সত্য যে, অত্র এলাকার ৬ বারের নির্বাচিত মাননীয় সংসদ সদস্য ও জাপা প্রেসিডিয়াম সদস্য ড. টিআইএম ফজলে রাব্বি চৌধুরীর সাথে কোন পরামর্শ গ্রহণ করা হয়নি এবং তার নাম উক্ত কমিটিতে অন্তর্ভুক্ত করা হয়নি। যা উদ্দেশ্য প্রনোদিত ও বিষয়টি অত্যন্ত পরিতাপের। এতে করে উপজেলার জাপা নেতা-কর্মীসহ সর্বস্তরের মানুষের মাঝে দুঃখ ও ক্ষোভের সৃষ্টি হয়েছে। বাদ দেওয়া ৩৬জন ত্যাগী নেতা দলের প্রতিষ্ঠা লগ্ন থেকেই স্ব-স্ব অবস্থানে সফলতার সাথে দল পরিচালনা করে আসছিলেন। এদের মধ্যে বর্তমান চেয়ারম্যান, সাবেক চেয়ারম্যান, জেলা নেতা, আইনজীবী, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান ও বিশিষ্ট শিক্ষাবিদ রয়েছে। আমরা মনে করি জেলা কমিটি কর্তৃক ২৩/০১/২০১৩ইং তারিখে সদস্য সচিবকে অব্যাহতি, ৭/০২/২০১৩ইং তারিখে ৩৬ জন সদস্যকে বাদ দিয়ে পুনরায় আহ্বায়ক কমিটি অনুমোদন অসাংগঠনিক, অনিয়মতান্ত্রিক ও অগণতান্ত্রিক ভাবে করা হয়েছে। আমরা এর তীব্র প্রতিবাদ জানাচ্ছি। উক্ত আহ্বায়ক কমিটি অনতিবিলম্বে বিলুপ্ত করে ৩৬জন সদস্যকে অন্তর্ভুক্ত করে স্থানীয় সংসদ সদস্যের পরামর্শ ক্রমে আহ্বায়ক কমিটি গঠনের জন্য জেলা কমিটির নিকট জোর দাবী জানাচ্ছি।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, জাপা নেতা মোহাম্মদ আলী মন্ডল, হাবিবুর রহমান ইসলাম, তাজুল ইসলাম, মাহমুদুজ্জামান সরকার বাদশা, আলহাজ জুলহাস উদ্দীন দুলু, নুরুজ্জামান সরকার, আলমগীর মন্ডল, মোস্তাফিজার রহমান মোস্তা, আবুল কালাম মন্ডল, খাজানাজিমুদ্দিনসহ ৩৬ জন নেতাকর্মীসহ বিভিন্ন এলাকা থেকে আগত জাপা সমর্থক ব্যক্তিবর্গ।

Social Media Sharing

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful