আর্কাইভ  শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪ ● ১৫ চৈত্র ১৪৩০
আর্কাইভ   শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪
 width=
 

 

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

 width=
 
শিরোনাম: জমি রেজিস্ট্রি করে না দেয়ায় বাবাকে কবর দিতে ছেলের বাঁধা ॥ পুলিশের হস্তক্ষেপে দাফন সম্পন্ন       নীলফামারীতে স্বামীর প্রথম বিয়ের খবরে নববধূ দ্বিতীয় স্ত্রীর আত্মহত্যা ॥ স্বামী গ্রেপ্তার       রংপুরবাসীর জন্য সরকারি চাকরি, পদ ১৫৯       স্বাস্থ্যের রংপুর বিভাগীয় পরিচালক ফজলুল হক কারাগারে       কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা      

 width=
 

রংপুরে টোল ইজারাদার নিহত; সড়ক অবরোধ, অগ্নিসংযোগ, ভাঙচুড়

মঙ্গলবার, ১১ নভেম্বর ২০১৪, সকাল ০৮:৫০

[caption id="attachment_50241" align="alignleft" width="350"] মাঝে নিহত ইমরান এর ছবি[/caption]

হাসান রাসেল, মহানগর প্রতিনিধি: রংপুর মহানগরীর সাত মাথায় টোল উত্তোলন কে কেন্দ্র করে উত্তেজনার জের ধরে ধারালো অস্ত্রের উপর্যপূরি আঘাতে ইমরান আলী নামে এক টোল ইজারাদার নিহত হয়েছে। নিহত ইমরান সাতমাথা খাসবাগ নিবাসী দুলাল হোসেন এর পুত্র। তিনি রংপুর ৩০ নম্বর ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক।

সোমবার রাত ২ টার দিকে এ ঘটনা ঘটে।

জানাগেছে, রাতে হোটেল থেকে খাবার খেয়ে বের হলে একদল অস্ত্রধারী এমরানের উপর হামলা চালিয়ে তাকে এলোপাথারী কুপিয়ে আহত করে।  হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার ভোরে মারা যান তিনি।

এদিকে হত্যার প্রতিবাদে সকাল থেকে রংপুর-কুড়িগ্রাম-লালমনিরহাট সড়ক অবরোধ করে জেলা মোটর শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মজিদের বাসায় হামলা, ভাঙচুর ও অগ্নিসংযোগ করেছে ইমরানের সমর্থকরা। এ সময় উভয় গ্রুপের সংঘর্ষে পুলিশ ও সাংবাদিকসহ ৩০ জন আহত হন। আহতদের মধ্যে পাঁচজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। সংঘর্ষ চলাকালে নগরীর মাহিগঞ্জ সাতমাথা এলাকায় তিনটি বাস ও একটি অটোতে অগ্নিসংযোগ করা হয়েছে। আইনশৃঙ্খলারক্ষাকারী বাহিনী ও সাংবাদিকদের ঢুকতে দেওয়া হচ্ছে না। ইমরানের সমর্থকদের দাবি, এ হত্যায় রংপুর জেলা মোটর শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক এমএ মজিদ জড়িত। তাই মঙ্গলবার সকালে রংপুর জেলা মোটর শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক এমএ মজিদের বাসায় হামলা চালিয়ে ভাঙচুর ও অগ্নিসংযোগ করা হয়। এ খবর ছড়িয়ে পড়লে মজিদ গ্রুপের সঙ্গে যুবলীগ ও মোটর মালিক সমিতির লোকজনের রক্তক্ষয়ী সংঘর্ষ ছড়িয়ে পড়ে। ফলে সকাল থেকেই রংপুরের সঙ্গে কুড়িগ্রাম ও লালমনিরহাট জেলার সড়ক যোগাযোগ বন্ধ হয়ে যায়। উভয় গ্রুপের সংঘর্ষ থামাতে গিয়ে বেশ কয়েকজন পুলিশ সদস্য আহত হন। এ ছাড়া চ্যানেল আই রংপুরের ক্যামেরাম্যান সুমনকে মারপিট ও তার ক্যামেরা ভেঙে ফেলা হয়েছে।

মন্তব্য করুন


 

Link copied