আর্কাইভ  মঙ্গলবার ● ১৬ এপ্রিল ২০২৪ ● ৩ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   মঙ্গলবার ● ১৬ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: বাস-পিকআপ সংঘর্ষে ১১ জন নিহত       উপজেলা পরিষদ নির্বাচন: রংপুরে ৩০ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল        ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে ডোমার ও ডিমলায় মনোনয়ন জমা দিলেন ৩৫ জন       নীলফামারীতে বুদ্ধিপ্রতিবন্ধী নারীকে গণধর্ষন -গ্রেপ্তার ৬       বেরোবি শিক্ষার্থী আফ্রিদি ফিরবে লাশ হয়ে      

 width=
 

রাবি শিক্ষক হত্যার প্রতিবাদে বেরোবিতে মানববন্ধন

সোমবার, ১৭ নভেম্বর ২০১৪, বিকাল ০৫:৫৮

সোমবার দুপুর ১২ টায় বিশ্ববদ্যালয় ক্যাম্পাসে এ প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন, বেরোবি শাখার বাংলারমুখের সভাপতি ও গণিত বিভাগের শিক্ষক মশিউর রহমান।

এ সময় সংগঠনটির সভাপতি মশিউর রহমান বলেন, দিনে-দুপুরে একজন শিক্ষককে এভাবে কুপিয়ে হত্যা করে সন্ত্রাসীরা পালিয়ে যায়। আর এর সাথে জঙ্গিবাদ সম্পৃক্ত থাকতে পারে। তাই তাদের আইনের আওতায় আনতে হবে। সাথে সাথে তাদেরকে নিষিদ্ধ করারও দাবি জানান।

এছাড়াও তিনি আরো বলেন, দোষীদের অবিলম্বে গ্রেফতার করে দৃষ্টান্তমুলক শাস্তির জোড় দাবি করছি। যাতে এধরনের ঘটনার কোন পূণরাবৃতি না ঘটে সেদিকে প্রশাসনের সদয় দৃষ্টি কামনা করছি।

সংগঠনটির সহ-সভাপতি অবিনাশ চন্দ্র সরকার বলেন, আমরা এই ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। সাথে সাথে প্রধানমন্ত্রীর কাছে এই ঘটনার সুষ্ঠু তদন্ত দাবি করছি। এছাড়াও এতে উপস্থিত ছিলেন, সংগঠনটির সাধারণ সম্পাদক মঞ্জুরুল ইসলাম, দপ্তর সম্পাদক নূর ইসলাম সংগ্রাম প্রমূখ।

বিশ্ববিদ্যালয়ের সাধারণ শিক্ষার্থীরাও এই সংগঠনের সাথে একাত্বতা ঘোষণা করে মানববন্ধনে অংশ গ্রহন করেন।

উল্লেখ্য, গত শনিবার দূর্বৃত্তদের নৃশংস হামলায় তিনি আহত হন। পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিলে কিছুক্ষণ পরে মারা যান।

মন্তব্য করুন


 

Link copied