আর্কাইভ  শনিবার ● ২০ এপ্রিল ২০২৪ ● ৭ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   শনিবার ● ২০ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: নীলফামারীতে গোপন বৈঠক থেকে জামায়াতের ৩ নেতা গ্রেপ্তার       পলাশবাড়ীতে আসামির ছুরিকাঘাতে বাদীর মৃত্যু, গ্রেফতার ১       মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের ভোটে না দাঁড়ানোর নির্দেশ       ভোজ্যতেলের দাম বাড়ল, খোলা তেলে সুখবর       বিএনপি নেতা সোহেলের নিঃশর্ত মুক্তি দাবিতে রংপুরে  মানববন্ধন ও সমাবেশ       

 width=
 

বগুড়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে ৮

মঙ্গলবার, ২৫ নভেম্বর ২০১৪, দুপুর ০১:৪৪

কাহালু থানার পরিদর্শক (তদন্ত) কামরুজ্জামান জানান, সোমবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে কয়েকজন ধান কাটা শ্রমিক ভটভটিতে করে দুপচাঁচিয়া উপজেলায় যাচ্ছিলেন। পথে উপজেলার শেখাহার এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক ভটভটিকে ধাক্কা দেয়। এতে ভটভটি উল্টে ঘটনাস্থলেই তিন শ্রমিক নিহত হন। এ সময় ভটভটিতে থাকা আরও কয়েক যাত্রী আহত হন। আহতদের মধ্যে তিনজনকে আশঙ্কাজনক অবস্থায় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে রাত ১১টার দিকে দুইজন এবং মঙ্গলবার ভোরে অপর এক শ্রমিক নিহত হন। নিহত ও আহতদের নাম জানা যায়নি।

আদমদীঘি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোসলেম উদ্দিন জানান, রাত সাড়ে ৮টার দিকে আদমদীঘি উপজেলার খারিয়াকান্দী গ্রামের মোহাম্মদ আলীর ছেলে মজিদ (৩০) ও কাহালু উপজেলার কাশিমালা গ্রামের আব্দুল মতিনের ছেলে আহসান হাবিব পাশা নশরতপুর বাজার থেকে মোটরসাইকেলে মুড়ইল যাচ্ছিলেন। পথে একটি দ্রুতগামী ট্রাক তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মজিদ নিহত হন। পরে আশঙ্কাজনক অবস্থায় পাশাকে উদ্ধার করে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ৯টার দিকে তিনিও মারা যান।

মন্তব্য করুন


 

Link copied