আর্কাইভ  মঙ্গলবার ● ১৬ এপ্রিল ২০২৪ ● ৩ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   মঙ্গলবার ● ১৬ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: কুড়িগ্রামে অষ্টমীর স্নান করতে এসে মারা গেলেন পুরোহিত       বাস-পিকআপ সংঘর্ষে ১১ জন নিহত       উপজেলা পরিষদ নির্বাচন: রংপুরে ৩০ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল        ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে ডোমার ও ডিমলায় মনোনয়ন জমা দিলেন ৩৫ জন       নীলফামারীতে বুদ্ধিপ্রতিবন্ধী নারীকে গণধর্ষন -গ্রেপ্তার ৬      

 width=
 

পাবনায় পিকআপ-নছিমন মুখোমুখি, নিহত ২

সোমবার, ২৯ ডিসেম্বর ২০১৪, সকাল ০৯:৩০

নিহতরা হলেন-সাঁথিয়া উপজেলাধীন আতাইকুলা থানার মাধপুর বোয়াইলমারী গ্রামের মাখন আলীর ছেলে রমজান আলী (৫০) ও একই এলাকার মজিবর রহমানের ছেলে হেলাল উদ্দিন (৪০)।

আতাইকুলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফাইজুল ইসলাম জানান, ভোর সাড়ে ৫টার দিকে ঢাকা থেকে পত্রিকা পরিবহনকারী একটি পিকআপ ভ্যান পাবনায় যাচ্ছিল। পথিমধ্যে আতাইকুলার শোলাবাড়িয়ায় বিপরীত দিক থেকে আসা দ্রুতগামীর শ্যালো ইঞ্জিনচালিত যাত্রীবাহী একটি নছিমনের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে নছিমনের ৮ যাত্রী গুরুতর আহত হন।

খবর পেয়ে পুলিশ ও স্থানীয়রা আহতদের উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রমজান ও হেলাল মারা যায়।

আহত অন্যরা হলেন- মানিক হোসেন (২৪), শাহিন হোসেন (২২), ইসরাইল আলম (২০), সাইফুল ইসলাম (৩৫), লালু হোসেন (২৬) ও মোফাজ্জল হোসেন (৪৫)।

মন্তব্য করুন


 

Link copied