আর্কাইভ  শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪ ● ১৫ চৈত্র ১৪৩০
আর্কাইভ   শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪
 width=
 

 

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

 width=
 
শিরোনাম: স্বাস্থ্যের রংপুর বিভাগীয় পরিচালক ফজলুল হক কারাগারে       কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা       লালমনিরহাটে পুকুরে জাল ফেলতেই জালে উঠে এলো যুবকের মরদেহ       কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা       রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা      

 width=
 

রাজশাহীতে পুলিশকে লক্ষ্য করে ককটেল নিক্ষেপ

বুধবার, ৩১ ডিসেম্বর ২০১৪, দুপুর ১২:৫৬

এদিকে হরতাল জনজীবনে কোনো প্রভাব ফেলতে পারেনি। হরতালে নাশকতা এড়াতে ভোর থেকেই নগর জুড়ে পুলিশের পাশাপাশি বিজিবি টহল দিচ্ছে।

রাজশাহী মহানগর পুলিশের মুখপাত্র সহকারী কমিশনার ইফতে খায়ের আলম জানান, সকাল সাড়ে ৮টার দিকে কাজলা এলাকায় হরতাল সমর্থকরা পিকেটিং এর চেষ্টা করলে পুলিশি তৎপরতায় তা ব্যর্থ হয়। তবে পালানোর সময় তারা পুলিশকে লক্ষ্য করে একটি ককটেলের বিস্ফোরণ ঘটায়। তবে এতে কোনো পুলিশ সদস্য আহত হননি।

তিনি জানান, একই সময় নগরীর শালবাগান এলাকায় বিক্ষোভ মিছিল বের করে শিবির নেতাকর্মীরা। তবে পুলিশ আসার আগেই তারা পালিয়ে যায়।

তিনি আরও জানান, হরতালে জামায়াত-শিবিরের নাশকতা প্রতিরোধে নগরী জুড়ে কঠোর অবস্থানে রয়েছে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা। অপ্রীতিকর ঘটনা এড়াতে মহানগরীর আলুপট্টি, কুমারপাড়া, সাহেব বাজার জিরোপয়েন্ট, সোনাদীঘির মোড়, সদর হাসপাতালের মোড়, লক্ষীপুর মোড়, তালাইমারী, গৌরহাঙ্গা রেলগেট, ভদ্রা স্মৃতি অম্লান মোড়, শালগান ও সিটি বাইপাসসহ বিভিন্নস্থানে পুলিশ মোতায়েন রয়েছে। অব্যাহত রয়েছে র‌্যাবের টহল। এছাড়া সহিংসতা এড়াতে সকাল থেকে দুই প্লাটুন বিজিবি মোতায়েন করা হয়েছে। বিজিবির টহলও অব্যাহত রয়েছে।

এদিকে, হরতালের কারণে রাজশাহী থেকে দূরপাল্লার কোনো বাস ছেড়ে যায়নি। বন্ধ রয়েছে আন্তঃজেলা রুটের বাস চলাচলও। তবে বিভিন্ন সড়কে রিকশা, অটোরিকশা মোটরসাইকেল, সিএনজি, হিউম্যান হলার, মিশুক ও টেম্পো মাইক্রেবাসসহ সব হালকা যান চলাচল স্বাভাবিক রয়েছে।

সকালে রাজশাহী রেলওয়ে স্টেশন থেকে ঢাকাগামী আন্তঃনগর ট্রেন সিল্কসিটি ও খুলনাগামী কপোতাক্ষ এক্সপ্রেস ট্রেনসহ বিভিন্ন রুটের আন্তঃনগর এবং লোকাল মেইল ট্রেন নির্দিষ্ট সময়ে ছেড়ে গেছে।

মানবতাবিরোধী অপরাধের দায়ে অভিযুক্ত জামায়াত নেতা এটিএম আজহারুল ইসলামের মৃত্যুদণ্ড রায়ের প্রতিবাদে সারাদেশে বুধবার ও বৃহস্পতিবার হরতালের ডাক দেয় দলটি।

মন্তব্য করুন


 

Link copied