Templates by BIGtheme NET
আজ- রবিবার, ২০ সেপ্টেম্বর, ২০২০ :: ৫ আশ্বিন ১৪২৭ :: সময়- ৭ : ০৩ অপরাহ্ন
Home / গাইবান্ধা / গাইবান্ধায় পুলিশ-জনতা-জামায়াত-শিবির সংঘর্ষে ৪ জন নিহত; ১০ গুলিবিদ্ধসহ আহত শতাধিক

গাইবান্ধায় পুলিশ-জনতা-জামায়াত-শিবির সংঘর্ষে ৪ জন নিহত; ১০ গুলিবিদ্ধসহ আহত শতাধিক

গাইবান্ধা প্রতিনিধি : গাইবান্ধার পলাশবাড়ীতে পুলিশ-জনতার সাথে জামায়াত-শিবিরের ধাওয়া-পাল্টা-ধাওয়া পুলিশের বেশ কয়েক শত রাউন্ড গুলি, রাবার বুলেট ও টিআরসেল নিক্ষেপের ঘটনায় গোটা পলাশবাড়ী সদর রণক্ষেত্রে পরিণত হয়। এ ঘটনায় অজ্ঞাত ৪ জন জামায়াত-শিবির কর্মী নিহত, ১০ জন গুলিবিদ্ধ এবং পুলিশ, মহিলাসহ শতাধিক আহত হয়েছে।

সংঘর্ষ চলাকালে প্রায় সাড়ে ৩ ঘণ্টা বগুড়া-রংপুর জাতীয় মহাসড়কে সকল প্রকার যানবাহন চলাচল বন্ধ থাকে। বৃষ্টির ন্যায় ইট পাটকেল নিক্ষেপ সহ লাঠিসোটা দিয়ে জামায়াত-শিবির কর্মীরা ব্যাপক ভাংচুর করেছে। এ সময় শতাধিক যানবাহন ভাংচুর ছাড়াও অফিস, ব্যবসা-প্রতিষ্ঠান ও বাসা-বাড়ী ব্যাপক ভাংচুর করা হয়। গোটা পলাশবাড়ীতে আতংক ছড়িয়ে পড়ে।

পরিস্থিতি নিয়ন্ত্রণে জেলা পুলিশ সুপার, অতিরিক্ত পুলিশ সুপার ও সহকারী পুলিশ সুপার পলাশবাড়ীতে অবস্থান করেন। এ রিপোর্ট লেখা (সাড়ে আটটা) পর্যন্ত গোটা শহর থমথমে অবস্থা বিরাজ করছে।

বিক্ষুব্ধ জনতারা ৮.১৫ মিনিটে সদরের হাসপাতাল সংলগ্নে যাত্রী বাহী বাস আল্লার দান নামে একটি বাসে অগ্নি-সংযোগ করে । পরবর্তী সহিংস ঘটনা এড়াতে সদরের চৌমাথা মোড়সহ বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্টে অতিরিক্ত র‌্যাব-পুলিশ মোতায়েন করা হয়েছে।

দিনভর সংঘর্ষে শতাধিক আহতদের মধ্যে বিপ্লব (৩৫), হালিমা (৬০), মান্নান (৩৫), আপেল (২৭), মাসুদ (৩২) ও সুমন (৩২) এর নাম প্রাথমিক ভাবে জানা গেছে।

আটককৃতদের মধ্যে ময়েশপুরের খাজা (৫৫), আঃ মান্নান (৫২), কোকিল (২৮)এর নাম জানা গেছে।

এ ব্যাপারে থানার ওসি ইন-চার্জ আঃ সাত্তার ও পুলিশ সুপার নাহিদুল ইসলাম সাংবাদিকের কোন তথ্য প্রদান করছেন না।

Social Media Sharing

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful