আর্কাইভ  শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪ ● ১৫ চৈত্র ১৪৩০
আর্কাইভ   শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: দিনাজপুরে ছিনতাইকৃত মালামাল উদ্ধারসহ ছিনতাইকারী চক্রের দুই সদস্য গ্রেপ্তার        জমি রেজিস্ট্রি করে না দেয়ায় বাবাকে কবর দিতে ছেলের বাঁধা ॥ পুলিশের হস্তক্ষেপে দাফন       নীলফামারীতে স্বামীর প্রথম বিয়ের খবরে নববধূ দ্বিতীয় স্ত্রীর আত্মহত্যা ॥ স্বামী গ্রেপ্তার       রংপুরবাসীর জন্য সরকারি চাকরি, পদ ১৫৯       স্বাস্থ্যের রংপুর বিভাগীয় পরিচালক ফজলুল হক কারাগারে      

 width=
 

রাজশাহী মেডিকেলে চুরি হওয়া নবজাতক উদ্ধার

বৃহস্পতিবার, ১ জানুয়ারী ২০১৫, বিকাল ০৭:২৯

রাজপাড়া থানার পরিদর্শক (তদন্ত) আনিসুর রহমান জানান, বৃহস্পতিবার বিকালে পবা উপজেলার মাহেন্দ্রা গ্রাম থেকে শিশুটিকে উদ্ধার করা হয়।

এ ঘটনায় জড়িত সন্দেহে পুলিশ রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের এক আয়াসহ তিনজনকে আটক করেছে বলেও জানান আনিসুর। এরা হলেন খালেদা আখতার, তার স্বামী জালাল উদ্দিন ও হাসপাতালের আয়া নারগিস সুলতানা।

আনিসুর জানান, গত সোমবার দুপুর আড়াইটার দিকে হাসপাতালের ২২ নম্বর ওয়ার্ড থেকে জন্মের আধাঘণ্টার মধ্যে ওই মেয়ে শিশুটি চুরি হয়। শিশুটি গোদাগাড়ী উপজেলার কাঁকনহাট পৌর এলাকার শনশনিপাড়ার তরিকুল ইসলামের মেয়ে।

এ ঘটনায় তরিকুল ইসলাম বাদী হয়ে ওই রাতেই রাজপাড়া থানায় মামলা দায়ের করেন।

বৃহস্পতিবার বিকালে মাহেন্দ্রা গ্রামে খালেদা আখতারের বাড়ি থেকে শিশুটিকে উদ্ধার করা হয়। খালেদা আখতার অপর দুইজনের সহায়তায় মেয়েটিকে চুরি করেন বলে পুলিশকে জানিয়েছেন, বলেন পরিদর্শক আনিসুর।

মন্তব্য করুন


 

Link copied