আর্কাইভ  শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪ ● ১৫ চৈত্র ১৪৩০
আর্কাইভ   শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪
 width=
 

 

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

 width=
 
শিরোনাম: জমি রেজিস্ট্রি করে না দেয়ায় বাবাকে কবর দিতে ছেলের বাঁধা ॥ পুলিশের হস্তক্ষেপে দাফন সম্পন্ন       নীলফামারীতে স্বামীর প্রথম বিয়ের খবরে নববধূ দ্বিতীয় স্ত্রীর আত্মহত্যা ॥ স্বামী গ্রেপ্তার       রংপুরবাসীর জন্য সরকারি চাকরি, পদ ১৫৯       স্বাস্থ্যের রংপুর বিভাগীয় পরিচালক ফজলুল হক কারাগারে       কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা      

 width=
 

সিরাজগঞ্জে গণপিটুনিতে নিহত ২

শুক্রবার, ২ জানুয়ারী ২০১৫, দুপুর ০১:২২

বৃহস্পতিবার রাত ১০টার দিকে উপজেলার ঝাঐল বাজারে গণপিটুনির এ ঘটনা ঘটে।

কামারখন্দ থানা, রেলওয়ে (জিআরপি) থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সিরাজগঞ্জ সদর উপজেলার কামারখন্দ উপজেলার ঝাঐল বাজারের সোনা ব্যবসায়ী রামচন্দ্র সরকারের দোকানে প্রায়ই চাঁদা নিতে আসত স্থানীয় সন্ত্রাসী মজনুসহ তিনজন। একপর্যায়ে রামচন্দ্র বিষয়টি স্থানীয় ব্যবসায়ীদের জানালে তারা ওই চাঁদাবাজদের প্রতিরোধ করার সিদ্ধান্ত নেয়। এরই ধারাবাহিকতায় বৃহস্পতিবার রাত ১০টার দিকে মজনুসহ তিনজন একটি মোটরসাইকেল নিয়ে রামচন্দ্রের দোকানে চাঁদার টাকা নিতে আসলে স্থানীয়রা তাদের ধাওয়া করে মজনুসহ দুইজনকে আটক করে গণপিটুনি দেয়। অপর সন্ত্রাসী মোটরসাইকেল নিয়ে পালিয়ে যায়।

গণপিটুনিতে ওই দুই সন্ত্রাসী ঘটনাস্থলেই নিহত হলে তাদের একজনের মৃতদেহ রেললাইনের ওপরে ও মজনুর লাশ রেললাইনের পাশে ফেলে রাখা হয়। পরে খবর পেয়ে রাত তিনটার দিকে সিরাজগঞ্জ রেলওয়ে (জিআরপি) পুলিশ রেললাইনের উপর থাকা লাশ ও কামারখন্দ থানা রেললাইনের পাশ থেকে মজনুর লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

কামারখন্দ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাবুল উদ্দিন সরকার এ তথ্য নিশ্চিত করে জানান, নিহত মজনু এলাকার একজন চিহ্নিত সন্ত্রাসী। তার বিরুদ্ধে কামারখন্দ থানাসহ বিভিন্ন থানায় চাঁদাবাজি ও হত্যার একাধিক মামলা রয়েছে। এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে।

মন্তব্য করুন


 

Link copied