Templates by BIGtheme NET
আজ- শনিবার, ৭ ডিসেম্বর, ২০১৯ :: ২৩ অগ্রহায়ণ ১৪২৬ :: সময়- ৩ : ০১ অপরাহ্ন
Home / গাইবান্ধা / গাইবান্ধায় যাত্রা জুয়া’র ৪টি পয়েন্ট পুড়িয়ে দেওয়া হলো

গাইবান্ধায় যাত্রা জুয়া’র ৪টি পয়েন্ট পুড়িয়ে দেওয়া হলো

Khairul Islam Pic-02খায়রুল ইসলাম গাইবান্ধা থেকে: জেলার সদর উপজেলার কালিতলা, কদমতলা, ভেড়ামারা ও গাবেরতলে অবৈধভাবে যাত্রা, জুয়া-হাউজি ও র‌্যাফেল ড্র’র ৪টি পয়েন্ট শনিবার সকালে পুড়িয়ে দিয়েছে সদর উপজেলা নির্বাহী অফিসার মো. আশরাফুল মমিন খান।

জানা গেছে, জেলার সদর উপজেলার কালিতলা, কদমতলা, ভেড়ামারা ও গাবেরতলসহ পলাশবাড়ি উপজেলার পবনাপুর, গোবিন্দগঞ্জের সাওতালপাড়া, সাদুল্যাপুরের পচার বাজার, নলডাঙ্গা ষ্টেশন সংলগ্ন ব্যক্তিগত পরিত্যক্ত জমি ভাড়া নিয়ে বেআইনীভাবে চালানো হচ্ছে যাত্রা, জুয়া-হাউজি, নগ্ন নৃত্য এবং মাদক ফেন্সিডিল, গাঁজা, ইয়াবা বিক্রির রমরমা কারবার চলে আসছে।

এগুলোর মধ্যে উপজেলা উপজেলা নির্বাহী অফিসার কালিতলা, কদমতলা, ভেড়ামারা ও গাবেরতলের ৪টি পুড়িয়ে দিলেও পলাশবাড়ি উপজেলার পবনাপুর, তালুকজামিরা, ঘোড়াবান্দা, সদর উপজেলার তিনমাইল ও সাদুল্যাপুরের পচার বাজারসহ কয়েকটি স্থানে যাত্রার নামে অশ্লীল নৃত্য, জুয়া-হাউজি এবং মাদক ফেন্সিডিল, গাঁজা, ইয়াবা বিক্রির রমরমা কারবার এখনও চালানো হচ্ছে। এমনকি এখানে নেশা করার জায়গাও ভাড়া পাওয়া যাচ্ছে। এতে করে এলাকার উঠতি বয়সের যুবকরা নেশায় আক্রান্ত হচ্ছে এবং এলাকায় ছিচকে চুরি, রাহাজানি দিন দিন বৃদ্ধি পাচ্ছে।

এ ব্যাপারে পবনাপুর ইউনিয়নের যুব সমাজ কল্যাণের মেলা সভাপতি আব্দুর রউফ ডেপটি এই প্রতিবেদককে জানান, প্রশাসন অনুমতি দিয়েছেন। তারা কিছু বলেন না। আপনারা (সাংবাদিক) কি করবেন। আপনারা যতো পারেন পত্রিকায় লেখেন তাতে কোন লাভ নেই। আমার মেলার সব কার্যক্রম চলতেই থাকবে। তালুক জামিরা যাত্রা কমিটির ভারপ্রাপ্ত সভাপতি বিটু জানান, প্রশাসনের প্রতিটি দপ্তরকেই ম্যানেজ করেছি। এখানে যাত্রা চলবেই।

গাইবান্ধার সদর উপজেলার দাড়িয়াপুর কালিরবাজার এলাকায় দীর্ঘ তিন মাস থেকে এখানে যাত্রা হাউজির নামে বিভিন্ন রকমের জুয়া ও নারীদের নগ্ন নৃত্য চলছে বলে অভিযোগ এলাকাবাসির। বিভিন্ন জায়গায় এ বিষয়ে পুলিশ প্রশাসনের কাছে অভিযোগ জানিয়েও কোন প্রতিকার না পেয়ে অবশেষে নিজেরাই পুড়িয়ে দেয় বিক্ষুব্ধ জনতা। পরে তারা গাইবান্ধা সুন্দরগঞ্জ সড়কের দারিয়াপুর নামক স্থানে ঘন্টাব্যাপী অবরোধ করে যান চলাচল বন্ধ করে দেয়। অবরোধ চলাকালে বিক্ষুব্ধরা অবিলম্বে গাইবান্ধার যেসব স্থানে যাত্রা হাউজির নামে অশ্লীল নগ্ন নৃত্য চলছে সেগুলো বন্ধের দাবি জানায়।

গাইবান্ধা সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আশরাফুল মমিন খান ঘটনাস্থলে গিয়ে আর কোথাও যাত্রা জুয়া চলবেনা আশ্বাস দিলে অবরোধ তুলে নেয় বিক্ষুব্ধরা।

Social Media Sharing

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful