আর্কাইভ  শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪ ● ৬ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: পলাশবাড়ীতে আসামির ছুরিকাঘাতে বাদীর মৃত্যু, গ্রেফতার ১       মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের ভোটে না দাঁড়ানোর নির্দেশ       ভোজ্যতেলের দাম বাড়ল, খোলা তেলে সুখবর       বিএনপি নেতা সোহেলের নিঃশর্ত মুক্তি দাবিতে রংপুরে  মানববন্ধন ও সমাবেশ        খরার ঝুঁকিতে রংপুর অঞ্চল      

 width=
 

মুক্তিপণ আদায়ের গডফাদার আতিক গ্রেফতার

রবিবার, ৪ জানুয়ারী ২০১৫, বিকাল ০৫:৫৭

রাজশাহী : রাজশাহী মহানগরীতে নারীদের দিয়ে প্রেমের নাটক সাজিয়ে ব্যবসায়ী ও চাকরিজীবীদের পরিকল্পিতভাবে ঘরে আটকে রেখে মুক্তিপণ হিসেবে লাখ লাখ টাকা হাতিয়ে নেওয়ার মূলহোতা আতাউর রহমান আতিককে (৩২) গ্রেফতার করেছে বোয়ালিয়া মডেল থানা পুলিশ। আতিক মাদক ও অস্ত্র ব্যবসা এবং চাঁদাবাজিসহ বিভিন্ন অপকর্মের সঙ্গে দীর্ঘদিন ধরে জড়িত বলে জানিয়েছে পুলিশ।

শনিবার রাতে মহানগরীর কাদিরগঞ্জ এলাকার একটি সমিলের পাশের খোলামাঠ থেকে তাকে গ্রেফতার করা হয়। আতিক চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার দাদনচক গ্রামের মৃত আবুল কাশেমের ছেলে।

গ্রেফতারকৃত আতিক নিজেকে কখনো মানবাধিকার কর্মী আবার কখনো স্থানীয় ও জাতীয় পত্রিকার সাংবাদিক হিসেবে পরিচয় দিয়ে নানা ধরনের অপরাধ কর্মকা- করত। সে বোয়ালিয়া মডেল থানার সাবেক এক ওসির সহযোগিতায় মহানগরীতে অন্তত ১০টি বাড়িতে সুন্দরী নারীদের দিয়ে মুক্তিপণ আদায় করে আসছিল। আতিক সাংবাদিকদের কাছে অপরাধ স্বীকার করেছে।

এ ব্যাপারে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের মুখপাত্র ইফতে খায়ের আলম জানান, আতিকের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতনের একটি মামলায় ওয়ারেন্ট থাকায় তাকে গোপন সংবাদের ভিত্তিতে গ্রেফতার করা হয়েছে। এ মামলা ছাড়াও তার বিরুদ্ধে মহানগরীর বিভিন্ন থানায় আরো মামলা আছে বলে জানান এই কর্মকর্তা।

মন্তব্য করুন


 

Link copied