Templates by BIGtheme NET
আজ- রবিবার, ২০ অক্টোবর, ২০১৯ :: ৫ কার্তিক ১৪২৬ :: সময়- ১০ : ০৯ অপরাহ্ন
Home / রাজশাহী বিভাগ / সিরাজগঞ্জে পুলিশের সঙ্গে বিএনপি-জামায়াতের সংঘর্ষে আহত ১৫

সিরাজগঞ্জে পুলিশের সঙ্গে বিএনপি-জামায়াতের সংঘর্ষে আহত ১৫

fiteসিরাজগঞ্জ: সিরাজগঞ্জে বিএনপি ও জামায়াত-শিবির নেতা-কর্মীদের সঙ্গে পুলিশের ত্রিমুখী সংঘর্ষ হয়েছে। এতে জেলা বিএনপির যুগ্ম-সম্পাদক রাশেদুল হাসান রঞ্জনসহ অন্তত ১৫ জন আহত হয়েছেন। আহতদের বিভিন্ন ক্লিনিকে চিকিৎসা দেওয়া হচ্ছে।

পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ প্রায় অর্ধশতাধিক টিয়াসেল ও রাবার বুলেট নিক্ষেপ করে। বর্তমানে শহরে উত্তেজনা বিরাজ করছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে সোমবার বেলা ১১টায় সিরাজগঞ্জ জেলা বিএনপি ও জামায়াতের নেতা-কর্মীরা জেলা বিএনপির কার্যালয় থেকে কালো পতাকা মিছিল বের করার চেষ্টা করলে পুলিশের সঙ্গে সংঘর্ষ বাধে। এ সময় পুলিশ  ও বিএনপি-জামায়াতের নেতা-কর্মীদের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া ও ইটপাটকেল নিক্ষেপের ঘটনা ঘটে।

পরে সংঘর্ষটি সিরাজগঞ্জ ইসলামিয়া সরকারি কলেজ রোড, ইবি রোড ও নবদ্বীপপুল এলাকায় ছড়িয়ে পড়ে। পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ অন্তত অর্ধশতাধিক টিয়ারসেল ও রাবার বুলেট নিক্ষেপ করে।

প্রায় ঘণ্টাব্যপী এই সংঘর্ষে সিরাজগঞ্জ জেলা বিএনপির যুগ্ম-সম্পাদক রাশেদুল হাসান রঞ্জনসহ প্রায় ১৫ জন আহত হয়েছেন।বাকিদের নাম জানা যায়নি।

সিরাজগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিবুল ইসলাম সংঘর্ষের বিষয়টি নিশ্চিত করে জানান, বিএনপি-জামায়াতের নেতা-কর্মীরা পুলিশকে লক্ষ করে ইটপাটকেল নিক্ষেপ করলে এ ঘটনা ঘটে।

Social Media Sharing

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful