আর্কাইভ  বুধবার ● ১৭ এপ্রিল ২০২৪ ● ৪ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   বুধবার ● ১৭ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: আজকের মেধাবী শিক্ষার্থীরাই হবে স্মার্ট বাংলাদেশের কারিগর –রংপুরে স্পীকার       রংপুরে বৃষ্টি নামে এক নারীর মরদেহ উদ্ধার       কুড়িগ্রামে অষ্টমীর স্নান করতে এসে মারা গেলেন পুরোহিত       বাস-পিকআপ সংঘর্ষে ১১ জন নিহত       উপজেলা পরিষদ নির্বাচন: রংপুরে ৩০ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল       

 width=
 

রেলব্রিজের গার্ডারের ধাক্কায় ৩ যাত্রী নিহত

সোমবার, ১২ জানুয়ারী ২০১৫, দুপুর ১০:১৬

চাটমোহরে রেলস্টেশনে ভোর সাড়ে ৪টার দিকে তিনজনের লাশ নামানো হয়। তবে হতাহতদের নাম-পরিচয় জানা যায়নি।

চাটমোহর রেলস্টেশন ম্যানেজার মহিউল ইসলাম তিনজন নিহতের সত্যতা নিশ্চিত করে জানান, ঢাকা থেকে নীলফামারীর উদ্দেশে যাচ্ছিল নীলসাগর এক্সপ্রেস নামের একটি ট্রেন। বিশ্ব এজতেমা ও অবরোধের কারণে প্রচুর যাত্রী থাকায় অনেকে বাধ্য হয়ে ট্রেনের ছাদে ওঠেন। ট্রেনটি ভাঙ্গুড়া উপজেলার কৈডাঙ্গা রেলব্রিজ অতিক্রম করার সময় ব্রিজের গার্ডারের ধাক্কায় কয়েকজন যাত্রী মাথায় আঘাত পেয়ে গুরুতর আহত হন। ঘন কুয়াশার কারণে এ দুর্ঘটনা ঘটেছে বলে ধারণা করা হচ্ছে। ট্রেনটি চাটমোহর রেলস্টেশনে থামার পর ছাদের যাত্রীদের চিৎকারে সেখান থেকে তিনজনের লাশ ও কয়েকজনকে আহত অবস্থায় নামানো হয়।

পরে নিহত তিনজনের স্বজনরা লাশ নিয়ে দ্রুত চলে যান এবং আহতরা স্থানীয়দের সহায়তায় হাসপাতালসহ বিভিন্ন স্থানে চিকিৎসা গ্রহণ করেন। ধারণা করা হচ্ছে, আইনী ঝামেলা এড়াতে স্বজনরা দ্রুত তিনজনের লাশ নিয়ে বাড়ি চলে যায়। তাদের বাড়ি চাঁপাইনবাবগঞ্জ জেলায় বলে জানা গেছে। তবে তাদের বিস্তারিত নাম-পরিচয় জানা যায়নি।

বিষয়টি সিরাজগঞ্জ জিআরপি থানা পুলিশকে অবহিত করা হয়েছে বলেও জানান চাটমোহর স্টেশনে মাস্টার মহিউল ইসলাম।

মন্তব্য করুন


 

Link copied