Templates by BIGtheme NET
আজ- সোমবার, ১৯ অগাস্ট, ২০১৯ :: ৪ ভাদ্র ১৪২৬ :: সময়- ৩ : ০৫ পুর্বাহ্ন
Home / রাজশাহী / রাজশাহীতে যাত্রীবাহী বাসে পেট্রোল বোমা; নারী দগ্ধ

রাজশাহীতে যাত্রীবাহী বাসে পেট্রোল বোমা; নারী দগ্ধ

map of rajshahiরাজশাহী: রাজশাহীতে যাত্রীবাহী বাসে দুর্বৃত্তদের পেট্রোল বোমা হামলায় আম্বিয়া বেগম (৪০) নামে এক নারী দগ্ধ হয়েছেন। এ সময় তাড়াহুড়া করে নামতে গিয়ে আহত হয়েছেন আরো দুই জন।

সোমবার রাতে এ ঘটনা ঘটে।
আম্বিয়া বেগমকে রাজশাহী মেডিকেল কলেজের বার্ন ইউনিটে ভর্তি করা হয়। তিনি   চাঁপাইনবাবগঞ্জের মহারাজপুর এলাকার ইসরাইল হোসেনের স্ত্রী।
আহতরা হলেন-ঝালকাঠির নলছড়ি এলাকার আবু সুফিয়ান (৫০) ও মাইনুল ইসলাম (২৩)।
বাসের যাত্রীরা জানান, সোমবার দিবাগত রাতে চাঁপাইনবাবগঞ্জ থেকে পুলিশ পাহারায় শিশির পরিবহন নামের বাসটি ছেড়ে আসে। পরে বাসটি রাজশাহী বাস টার্মিনালে এসে রাজশাহী পুলিশের জন্য অপেক্ষা করতে থাকে। কিন্তু তাৎক্ষণিক পুলিশের কোনো ব্যবস্থা না থাকায় বাসটি ঢাকার উদ্দেশে ছেড়ে যায়। কিছু দূর গিয়ে রাজশাহী রেশম ভবনের সামনে বাসটি এলে কয়েকজন দুর্বৃত্ত যাত্রীবেশে বাসটিকে থামানোর চেষ্টা করে। এসময় বাসটির গতি কমানো হলে তারা ইটপাটকেল নিক্ষেপ করে গতিরোধ করে। পরে তারা বাসটি ভাংচুর করে পেট্রোল বোমা ছুড়ে মারে। এতে আম্বিয়া বেগমের দুই হাত ও গাল পুড়ে যায়। এসময় তাড়াতাড়ি করে নামতে গিয়ে আহত হন আরো দুই যাত্রী।
রাজশাহী মহানগর পুলিশের মুখপাত্র ইফতেখায়ের আলম এ ঘটনা নিশ্চিত করে জানান পেট্রোল বোমা নিক্ষেপ করেই হরতাল সমর্থক দুর্বৃত্তরা পালিয়ে যায়। আগুনে বাসটির বেশ কিছু অংশ পুড়ে গেছে।
Social Media Sharing

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful