আর্কাইভ  শনিবার ● ২০ এপ্রিল ২০২৪ ● ৭ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   শনিবার ● ২০ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: ছুটি বাড়ল সব শিক্ষাপ্রতিষ্ঠানে       ডিমলা উপজেলা নির্বাচন॥ এমপির ভাই, ভাতিজা ও ভাতিজি বউ প্রার্থী-তৃণমূলে ক্ষোভ       কিশোরী গৃহকর্মীকে খুন্তির ছ্যাকা; রংপুর মেডিকেলে মৃত্যু যন্ত্রণায় পাঞ্জা লড়ছে নাজিরা       সারাদেশে তিন দিনের হিট অ্যালার্ট জারি       হিট অ্যালার্টে ৭ দিন স্কুল বন্ধের দাবি      

 width=
 

মিঠাপুকুরে পেট্রোলবোমায় দগ্ধ আরও ১ জনের মৃত্যু

মঙ্গলবার, ২০ জানুয়ারী ২০১৫, দুপুর ০৩:০৩

রংপুরের মিঠাপুকুরে যাত্রীবাহী বাসে পেট্রোলবোমা হামলার ঘটনায় দগ্ধ মনোয়ারা বেগম ঢাকা সিএমএইচ হাসপাতালে সোমবার রাত ৩টায় মারা যান। এ নিয়ে ওই ঘটনায় মৃতের সংখ্যা ছয়ে দাঁড়াল।

ক্যান্টনমেন্ট থানার উপ-পরিদর্শক (এসআই) মেজবাহুল হক জানান,তার শরীরের ৬১ শতাংশ পুড়ে গিয়েছিল। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মঙ্গলবার সকাল ১০টায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়।

মনোয়ারা বেগমের স্বামী নুর আলম জানান, গাইবান্ধা সুন্দরগঞ্জের লক্ষীপুয়ারপারা এলাকায় তাদের বাড়ি। তারা রাজধানীর কাফরুল মিরপুর-১৪ এর সেনাপল্লীতে ২২/২৫ নম্বর বাসায় থাকেন।

তিনি জানান, তারা গত বুধবার সকালে বাসে করে ঢাকায় ফিরছিলেন। রংপুরের মিঠাপুকুরে দুর্বৃত্তদের ছোড়া পেট্রোল বোমায় তার স্ত্রী মনোয়ারা বেগম দগ্ধ হন। আহত অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে রংপুর সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) পরে বৃহস্পতিবার তাকে ঢাকা সিএমইচ হাসপাতালে ভর্তি করা হয়।

বুধবার সকালে রংপুরের মিঠাপুকুর উপজেলার জায়গীরহাট বাতাসন এলাকায় দুর্বৃত্তের ছোড়া পেট্রোলবোমায় শিশুসহ চারজন নিহত ও বেশ কয়েকজন আহত হন।

দগ্ধদের রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখান থেকে দগ্ধ তছিরন ও মেরিনাকে উন্নত চিকিৎসার জন্য ঢামেক হাসপাতালে পাঠানো হয়। ওইদিন রাত সোয়া ১১টার দিকে ঢামেক হাসপাতালে তছিরন বেগমের (৬০) মৃত্যু হয়। মিনারা (২২) বর্তমানে চিকিৎসাধীন আছেন।

মন্তব্য করুন


 

Link copied