আর্কাইভ  শনিবার ● ২০ এপ্রিল ২০২৪ ● ৭ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   শনিবার ● ২০ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: নীলফামারীতে গোপন বৈঠক থেকে জামায়াতের ৩ নেতা গ্রেপ্তার       পলাশবাড়ীতে আসামির ছুরিকাঘাতে বাদীর মৃত্যু, গ্রেফতার ১       মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের ভোটে না দাঁড়ানোর নির্দেশ       ভোজ্যতেলের দাম বাড়ল, খোলা তেলে সুখবর       বিএনপি নেতা সোহেলের নিঃশর্ত মুক্তি দাবিতে রংপুরে  মানববন্ধন ও সমাবেশ       

 width=
 

গাইবান্ধায় ব্যবসায়ীর ঝুলন্ত লাশ উদ্ধার

শুক্রবার, ২৩ জানুয়ারী ২০১৫, দুপুর ০৩:৪২

সুন্দরগঞ্জ পৌর এলাকার একটি চাতালের গোডাউন থেকে বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে লাশটি উদ্ধার করা হয়। ময়নাতদন্তের জন্য শুক্রবার দুপুরে লাশ গাইবান্ধা আধুনিক হাসপাতালে পাঠানো হয়েছে।

আবদুস সামাদ সুন্দরগঞ্জ পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের মৃত আবদুল জোব্বারের ছেলে।

সুন্দরগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) সিরাজুল ইসলাম জানান, বৃহস্পতিবার বিকেলে নিজ চাতালের গোডাউনে আড়ার সঙ্গে গলায় রশি পেঁচানো অবস্থায় আবদুস সামাদকে দেখতে পায় স্থানীয়রা। তারা ঘটনাটি পুলিশকে জানালে রাতে লাশ উদ্ধার করা হয়।

সুন্দরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হক জানান, এ ঘটনায় আবদুস সামাদের স্ত্রী মোছা. সাফিয়া বেগম সুন্দরগঞ্জ থানায় একটি ইউডি মামলা করেছেন। মানসিক সমস্যার কারণে তিনি আত্মহত্যা করতে পারেন বলে ধারণা করা হচ্ছে। শুক্রবার দুপুর সাড়ে ১২টার দিকে লাশটি ময়নাতদন্তের জন্য গাইবান্ধা আধুনিক হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত রিপোর্ট পেলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে বলেও জানান ওসি।

মন্তব্য করুন


 

Link copied