আর্কাইভ  বৃহস্পতিবার ● ২৮ মার্চ ২০২৪ ● ১৪ চৈত্র ১৪৩০
আর্কাইভ   বৃহস্পতিবার ● ২৮ মার্চ ২০২৪
 width=
 

 

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

আন্তর্জাতিক যোগাযোগের গেটওয়ে হবে কুড়িগ্রাম

আন্তর্জাতিক যোগাযোগের গেটওয়ে হবে কুড়িগ্রাম

কুড়িগ্রামে ভুটানিজ বিশেষ অর্থনৈতিক অঞ্চল আলোর মুখ দেখতে বসেছে

কুড়িগ্রামে ভুটানিজ বিশেষ অর্থনৈতিক অঞ্চল আলোর মুখ দেখতে বসেছে

 width=
 
শিরোনাম: রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা       ২৯ রমজান কি অফিস খোলা?       আজ ঐতিহাসিক রংপুর ক্যান্টনমেন্ট ঘেরাও দিবস       লালমনিরহাটে বিএসএফের গুলিতে নিহত বাংলাদেশি যুবকের মরদেহ হস্তান্তর       কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি      

 width=
 

আল্লাহর আরশ কেঁপেছে, নইলে আপনার ছেলে মরবে কেন?

বুধবার, ২৮ জানুয়ারী ২০১৫, রাত ০৮:১৭

“আমাদের মতো মানুষদের এসব কথা বলা উচিত না, তার পরও বলতে হলো” বলেও মন্তব্য করেন তোফায়েল। বুধবার বিকেলে রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে জাতীয় শ্রমিক লীগের সমাবেশে এসব কথা বলেন তিনি। এ হত্যা ও সহিংসতা করে খালেদা জিয়া মানবতাবিরোধী অপরাধ করছেন বলেও মন্তব্য করেন তোফায়েল আহমেদ।

তোফায়েল আহমেদ বলেন, “জাতিসংঘের নীতিমালা অনুযায়ী এসব হত্যাকাণ্ড মানবতাবিরোধী অপরাধ। এর জন্য জনতার আদালতে আপনার বিচার হবে।”

তিনি বলেন, “অবরোধের মধ্যেও গাড়িতে চড়ে আপনার লোকজন জানাজায় এসেছেন। তাদের জন্য অবরোধ নেই। সব অবরোধ সাধারণ মানুষের জন্য, খেটে খাওয়া মানুষের জন্য। আজ যারা মৃত্যুবরণ করছেন, তারা কারা? তারা শ্রমিক। গাড়িতে ঘুমিয়ে থাকেন, আপনার সন্ত্রাসীরা তাদের পেট্রল বোমা দিয়ে পুড়িয়ে মারে।” শেখ হাসিনার গুলশান কার্যালয়ে যাওয়া প্রসঙ্গে তোফায়েল বলেন, “মায়ের স্নেহ নিয়ে প্রধানমন্ত্রী শোক জানাতে গিয়েছিলেন। দেশের মানুষ বুঝতে পেরেছে, আপনি যে কতটুকু কী? সন্তান মারা গেল, তার পরও আপনি অবরোধ প্রত্যাহার করলেন না।” আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেন, “এরপর যদি পেট্রলবোমা সন্ত্রাস করে মানুষ পুড়িয়ে মারেন, তাহলে আপনার নেতাদেরও পেট্রলবোমা দিয়ে বাংলার মানুষ পুড়িয়ে মারবে। কেউ রেহাই পাবে না।” খালেদা জিয়ার উদ্দেশে হানিফ বলেন, “আল্লাহকে ভয় করুন, অবরোধ কর্মসূচি প্রত্যাহার করুন।” হরতাল অবরোধে সহিংসতার প্রতিবাদে এ সমাবেশে জাতীয় শ্রমিক লীগের সভাপতি শুক্কুর মাহমুদের সভাপতিত্বে আরো বক্তব্য দেন আওয়ামী লীগের শ্রম ও জনশক্তিবিষয়ক সম্পাদক হাবিবুর রহমান সিরাজ, শ্রমিক লীগের সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম প্রমুখ।

মন্তব্য করুন


 

Link copied