আর্কাইভ  শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪ ● ৬ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: পলাশবাড়ীতে আসামির ছুরিকাঘাতে বাদীর মৃত্যু, গ্রেফতার ১       মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের ভোটে না দাঁড়ানোর নির্দেশ       ভোজ্যতেলের দাম বাড়ল, খোলা তেলে সুখবর       বিএনপি নেতা সোহেলের নিঃশর্ত মুক্তি দাবিতে রংপুরে  মানববন্ধন ও সমাবেশ        খরার ঝুঁকিতে রংপুর অঞ্চল      

 width=
 

নাটোরে গুলি করে ১০ লাখ টাকা ছিনতাই

শুক্রবার, ৩০ জানুয়ারী ২০১৫, রাত ০৯:৪২

নাটোর: নাটোরের মমিনপুরে নাটোরের ঘোষ ওয়েল মিলের ম্যানেজার কনক ঘোষকে গুলি করে টাকা  ছিনতাই করেছে সন্ত্রাসীরা। এ সময় তার সঙ্গে থাকা মিল কর্মচারি শান্ত দেবনাথও আহত হয়। শুক্রবার সন্ধ্যা ৭টার দিকে নলডাঙ্গা উপজেলার মমিনপুর বাজারের অদূরে সরদারপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। আহত কনককে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এতে প্রায় ১০ লাখ টাকা ছিনতাই হয়েছে বলে অভিযোগ করেন মিল কর্তৃপক্ষ।

নাটোরের পুলিশ সুপার বাসুদেব বনিক ও ওই তেল মিলের অপর কর্মকর্তা আব্দুর রহিম জানান, শুক্রবার রাজশাহীর তাহেরপুর থেকে ম্যানেজার কনক ঘোষ ও মিল কর্মচারি শান্ত দেবনাথ ব্যবসায়ীদের কাছ থেকে টাকা আদায় করে মোটরসাইকেলযোগে নাটোর শহরে ফিরছিলেন। পথে মমিনপুরের সরদারপাড়া এলাকায় মোটরসাইকেলযোগে কয়েকজন সশস্ত্র সন্ত্রাসী তাদের পথরোধ করে টাকার ব্যাগ ছিনিয়ে নিতে চেষ্টা করে। এতে বাধা দিলে সন্ত্রাসীরা কনক ঘোষকে গুলি করে এবং শান্ত দেবনাথকে পিটিয়ে টাকার ব্যাগ ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। পরে এলাকাবাসি মাথায় আঘাতপ্রাপ্ত কনকসহ আহতদের উদ্ধার করে সদর হাসপাতালে প্রেরণ করে। সেখানে অবস্থার অবনতি হলে কনক ঘোষকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

এ ব্যাপারে নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জানান, আমরা ঘটনার খবর শুনে এলাকায় পুলিশ পাঠিয়েছি। তবে ঘটনার সাথে কারা জড়িত এখনো জানা যায়নি, তবে তদন্ত চলছে দ্রুত দুর্বৃত্তদের শনাক্ত করা হবে।

মন্তব্য করুন


 

Link copied