আর্কাইভ  শনিবার ● ২০ এপ্রিল ২০২৪ ● ৭ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   শনিবার ● ২০ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: ডিমলা উপজেলা নির্বাচন॥ এমপির ভাই, ভাতিজা ও ভাতিজি বউ প্রার্থী-তৃণমূলে ক্ষোভ       কিশোরী গৃহকর্মীকে খুন্তির ছ্যাকা; রংপুর মেডিকেলে মৃত্যু যন্ত্রণায় পাঞ্জা লড়ছে নাজিরা       সারাদেশে তিন দিনের হিট অ্যালার্ট জারি       হিট অ্যালার্টে ৭ দিন স্কুল বন্ধের দাবি       শিল্পী সমিতির নতুন সভাপতি মিশা, সম্পাদক ডিপজল      

 width=
 

নিখোঁজের চারদিন পর পাবনায় দুই শিশুর মৃতদেহ উদ্ধার

শনিবার, ৩১ জানুয়ারী ২০১৫, রাত ০৮:১৪

[caption id="attachment_32580" align="aligncenter" width="400"] ফাইল ছবি[/caption]

 পাবনা : পাবনার আতাইকুলায় নিখোঁজের চারদিন পর শনিবার বিকেলে বাড়ির পাশে ডোবা থেকে দুই শিশুর মৃতদেহ উদ্ধার করা হয়েছে।

মৃত শিশু দুজন হলো- আটঘরিয়া উপজেলাধীন আতাইকুলা থানার লক্ষীপুর ইউনিয়নের যাত্রাপুর গ্রামের জামিরুল ইসলামের মেয়ে জাকিয়া (৫) ও বাচ্চু মিয়ার ছেলে সালাউদ্দিন (৪)।

আতাইকুলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফাইজুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গত মঙ্গলবার দুপুরের দিকে হঠাৎ করে ওই দুই শিশু নিখোঁজ হয়। সন্তানদের খোঁজ না পেয়ে তাদের পরিবারের পক্ষ থেকে ওইদিনই রাতে থানায় একটি সাধারণ ডায়েরি করেন স্বজনরা।

এর চারদিন পর শনিবার বিকেল ৫টার দিকে বাড়ির পাশে একটি ডোবায় ওই দুই শিশুর মৃতদেহ ভাসতে দেখে পুলিশে খবর দেন স্বজনরা। পরে পুলিশ গিয়ে ঘটনাস্থল থেকে তাদের মৃতদেহ উদ্ধার করে।

ওসি ফাইজুল ইসলাম আরো জানান, খেলতে খেলতে বাড়ির পাশে ডোবার পানিতে পড়ে দুই শিশুর মৃত্যু হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ। এর সঙ্গে অন্য কোনো ঘটনা জড়িত আছে কিনা সেটাও তদন্ত করে দেখা হচ্ছে। ময়নাতদন্তের জন্য মৃতদেহ মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে।

মন্তব্য করুন


 

Link copied