আর্কাইভ  শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪ ● ১৫ চৈত্র ১৪৩০
আর্কাইভ   শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: দিনাজপুরে ছিনতাইকৃত মালামাল উদ্ধারসহ ছিনতাইকারী চক্রের দুই সদস্য গ্রেপ্তার        জমি রেজিস্ট্রি করে না দেয়ায় বাবাকে কবর দিতে ছেলের বাঁধা ॥ পুলিশের হস্তক্ষেপে দাফন       নীলফামারীতে স্বামীর প্রথম বিয়ের খবরে নববধূ দ্বিতীয় স্ত্রীর আত্মহত্যা ॥ স্বামী গ্রেপ্তার       রংপুরবাসীর জন্য সরকারি চাকরি, পদ ১৫৯       স্বাস্থ্যের রংপুর বিভাগীয় পরিচালক ফজলুল হক কারাগারে      

 width=
 

নওগাঁয় সড়ক দুর্ঘটনায় নিহত ২ আহত ১

মঙ্গলবার, ৩ ফেব্রুয়ারি ২০১৫, রাত ০৯:২৪

মঙ্গলবার বিকেল পৌনে পাঁচটার দিকে শহরের মুক্তির মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ সময় মোটরসাইকেল আরোহী আরো একজন আহত হয়েছেন। আশঙ্কাজনক অবস্থায় তাকে নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় নিহতদের মধ্যে রিকশা চালক বজলুর রহমানের বাড়ি নওগাঁ সদরের হাপানিয়া বাজার এলাকায়। এবং ওই রিকশার যাত্রী মোজাফফর হোসেনের বাড়ি বগুড়ার শাহজানপুর উপজেলার ক্ষুদ্র ফুলকুর গ্রামে। এতে আহত মোটরসাইকেল আরোহীর নাম আনোয়ার হোসেন (৩২)।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, বিকেলে শহরের মুক্তির মোড় এলাকায় একটি মাটি বোঝাই ট্রাক্টর নিয়ন্ত্রণ হারিয়ে একটি রিকশাকে ধাক্কা দেয়। এতে রিকশাচালক বজলুর ঘটনাস্থলেই মারা যান। এ সময় আহত হন রিকশাযাত্রী মোজাফফর হোসেন। তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথেই মৃত্যু হয় তার।

নওগাঁ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাকিরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

মন্তব্য করুন


 

Link copied