আর্কাইভ  শনিবার ● ২০ এপ্রিল ২০২৪ ● ৭ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   শনিবার ● ২০ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: নীলফামারীতে গোপন বৈঠক থেকে জামায়াতের ৩ নেতা গ্রেপ্তার       পলাশবাড়ীতে আসামির ছুরিকাঘাতে বাদীর মৃত্যু, গ্রেফতার ১       মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের ভোটে না দাঁড়ানোর নির্দেশ       ভোজ্যতেলের দাম বাড়ল, খোলা তেলে সুখবর       বিএনপি নেতা সোহেলের নিঃশর্ত মুক্তি দাবিতে রংপুরে  মানববন্ধন ও সমাবেশ       

 width=
 

লালমনিরহাটে আগুনে দগ্ধ দুই জনের মৃত্যু

বুধবার, ৪ ফেব্রুয়ারি ২০১৫, রাত ১১:৩০

নিহতরা হোটেল শ্রমিকরা হলেন দইখাওয়া গ্রামের মৃত সৈয়দ আলীর পুত্র সুরুজ্জল (৩৪) ও এইক গ্রামের হেমন্ত বর্মনরে পুত্র তপন বর্মণ (৩০)। তারা দু'জন পিপাসা রেস্টুরেন্টের কর্মচারী।

গোতামারী ইউনিয়ন চেয়ারম্যান আব্দুল জলিল ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, তার স্বজনেরা লাশ অনার জন্য অতিমধ্যে রংপুরে উদ্দেশ্যে রওনা হয়েছে।

উল্লেখ্য গত শুক্রবার রাতে উপজেলার দইখাওয়া হাটের পিপাসা রেস্টুরেন্টের কর্মচারী সুরুজ্জল ও তপন বর্মণ প্রতিদিনের ন্যায় কেরোসিনের চুলায় পরাটা তৈরী করছিল। এসময় হঠাৎ কারেই ওই চুলাটির বিস্ফোরন হলে মুহুর্তে সেই আগুনে রস্টুরেন্টের দুইজন কর্মচারী সুরুজ্জল ও তপন বর্মণ আগুনে ঝলছে যায় ও অতি দ্রুত আগুন দোকনে ছড়িয়ে পড়ে । এক এক করে মোট সাতটি দোকানে আগুন লাগে ও দোকানগুলোতে আগুন পুড়ে যায়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে হাতীবান্ধা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত চিকিৎক প্রাথমিক চিকিৎসা দিয়ে তাদের আশংকাজনক অবস্থায় রংপর মেডিকেল কলেজে প্রেরণ করে ।

মন্তব্য করুন


 

Link copied