Templates by BIGtheme NET
আজ- রবিবার, ২৭ সেপ্টেম্বর, ২০২০ :: ১২ আশ্বিন ১৪২৭ :: সময়- ১১ : ৫১ পুর্বাহ্ন
Home / গাইবান্ধা / গাইবান্ধায় সাবেক এমপি সহ ১০ হাজার নেতাকর্মীর বিরুদ্ধে মামলা; ১৪৪ ধারা

গাইবান্ধায় সাবেক এমপি সহ ১০ হাজার নেতাকর্মীর বিরুদ্ধে মামলা; ১৪৪ ধারা

 গাইবান্ধা প্রতিনিধি: পুলিশ হত্যা, থানা আক্রমণ ও ভাঙচুর করার অভিযোগে সাবেক সংসদ সদস্য জামায়াত নেতা মওলানা আব্দুল আজিজসহ ১০ হাজার নেতাকর্মীর বিরুদ্ধে পৃথক দু’টি মামলা দায়ের করেছেন সুন্দরগঞ্জ থানার ইন্সপেক্টর  আবু হানিফ ও মিজানুর রহমান।

এদিকে, গাইবান্ধার সুন্দরগঞ্জে শুক্রবার সকালে জামায়াত-পুলিশ সংঘর্ষের ঘটনায় নুরন্নবী নামে আরও এক রিকশাচালক নিহত হয়েছেন। সহিংসতা এড়াতে সুন্দরগঞ্জ পৌর এলাকায় অনির্দিৃষ্টকালের জন্য ১৪৪ ধারা জারি করা হয়েছে।

এ নিয়ে বৃহস্পতিবার বিকেল থেকে শুক্রবার দুপুর পর্যন্ত চার পুলিশসহ ৮ জনের মৃত্যুর খবর নিশ্চিত করেছে প্রশাসন। নিহতদের লাশ গাইবান্ধা আধুনিক হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

জানা গেছে, শুক্রবার ভোর থেকে জামায়াত-শিবির কর্মীরা সুন্দরগঞ্জ উপজেলার শান্তিরাম ইউনিয়নের বংশারহাট এলাকায় পুলিশের সঙ্গে সংঘর্ষে জড়িয়ে পড়েন। এ সময় নুরুন্নবী নামে এক রিকশাচালক নিহত হন।
শেষ খবর পাওয়া থেমে থেমে সংঘর্ষ চলছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ চেষ্টা চালিয়ে যাচ্ছে।

এর আগে গত বৃহস্পতিবার উপজেলার বামনডাঙ্গায় জামায়াত-শিবিরের আক্রমণে তিন পুলিশ ঘটনাস্থলে এবং রাতে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আরও এক পুলিশ সদস্য নিহত হন।

অন্যদিকে বৃহস্পতিবার জামায়াত-শিবির সুন্দরগঞ্জ থানায় আক্রমণ চালালে পুলিশের গুলিতে তিন জামায়ত-শিবির কর্মী নিহত হন।

Social Media Sharing

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful