Home / দিনাজপুর / দিনাজপুরে আদালত পাড়ায় এক আইনজীবীকে ক্ষুরাঘাত

দিনাজপুরে আদালত পাড়ায় এক আইনজীবীকে ক্ষুরাঘাত

প্রতিকী ছবি

প্রতিকী ছবি

দিনাজপুর প্রতিনিধি: মামলার আইনজীবী পরিবর্তন নিয়ে বাক-বিতন্ডতায় আদালত পাড়াতেই দু’আইনজীবীর মধ্যে হাতাহাতি অতঃপর এক আইনজীবী’র বহিরাগত লোকজন আরেক আইনজীবীকে ক্ষুরাঘাত করেছে।

এ ঘটনাটি ঘটেছে,দিনাজপুর আদালত পাড়ায় আজ মঙ্গলবার দুপুর ২টায়।

সংশ্লিষ্ঠ সূত্রে জানা গেছে,দিনাজপুরের পার্বতীপুর উপজেলার একটি মামলার (জিআর ৩২১/১৪) আসামী পক্ষের আইনজীবী ছিলেন আওয়ামী পন্থি আইনজীবী এ্যাডভোকেট মিন্টু কুমার পাল। আসামীদের জামিন না হওয়ায় ওই মামলাটি’র আইনজীবী থেকে মিন্টু কুমারকে বাদ দিয়ে আসামীপক্ষ আরেক বিএনপি পন্থি আইনজীবী এ্যাডভোকেট নিয়ামুল হক চৌধূরীকে নেয়। আইনজীবী পরির্বতের জন্য ্এ্যাডভোকেট নিয়ামুল হক চৌধূরী ওই মামলার নথিপত্রে এ্যাডভোকেট মিন্টু কুমার পালের স্বাক্ষর চাইলে এ্যাডভোকেট মিন্টু কুমার পাল ক্ষুদ্ধ হয়ে অশ্লীল বাক্য প্রয়োগ করে। এর প্রতিবাদ করে বিএনপি পন্থি আরেক আইনজীবী আবু মাসুদ ওবায়দুল্লাহ তারেক। এনিয়ে আওয়ামী পন্থি আইনজীবী মিন্ট কুমার পালের সাথে বিএনপি পন্থি আইনজীবী আবু মাসুদ ওবায়দুল্লাহ তারেকের বাক-বিতন্ডতা থেকে হাতাহাতি শুরু হয়। অন্যন্য আইনজীবীরা এগিয়ে এসে পরিস্থিতি শান্ত করে। পরে মিন্টু কুমার পালের সমর্থিত বহিরাগত কয়েকজন যুবক আদালতপাড়া মসজিদের কাছে আবু মাসুদ ওবায়দুল্লাহ তারেককে মারধর ও ক্ষুরাঘাত করে। মাসুদকে দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। চিকিৎসকরা জানিয়েছে আইনজীবী মাসুদের পিঠে ক্ষুরাঘাত হয়েছে। তবে তিনি এখন শংকা মুক্ত ।

অন্যদিকে আইনজীবী মিন্টু কুমার পালও আহত হয়েছে বলে জানিয়েছে তার ঘনিষ্টজনেরা। তিনিও হাসপাতালে ভর্তি হয়েছেন।

Social Media Sharing

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful