আর্কাইভ  মঙ্গলবার ● ১৬ এপ্রিল ২০২৪ ● ৩ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   মঙ্গলবার ● ১৬ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: কুড়িগ্রামে অষ্টমীর স্নান করতে এসে মারা গেলেন পুরোহিত       বাস-পিকআপ সংঘর্ষে ১১ জন নিহত       উপজেলা পরিষদ নির্বাচন: রংপুরে ৩০ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল        ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে ডোমার ও ডিমলায় মনোনয়ন জমা দিলেন ৩৫ জন       নীলফামারীতে বুদ্ধিপ্রতিবন্ধী নারীকে গণধর্ষন -গ্রেপ্তার ৬      

 width=
 

প্রক্টরের মামলায় জামিন পেলেন বেরোবির দুই শিক্ষক

মঙ্গলবার, ১০ ফেব্রুয়ারি ২০১৫, রাত ১০:২২

[caption id="attachment_59990" align="alignleft" width="443"] দায়েরকৃত মামলা[/caption]

 ডেস্ক: বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে (বেরোবি) সহকারী প্রক্টরের দায়ের করা মামলায় এ্যাম্বুলেন্স করে আদালতে হাজির হয়ে জামিন নিয়েছেন দুই শিক্ষক।

জামিনপ্রাপ্তরা হলেন, ভূগোল ও পরিবেশ বিজ্ঞান বিভাগের লেকচারার মোস্তাফিজুর রহমান রিপন ও রসায়ন বিভাগের অ্যাসিসটেন্ট প্রফেসর এইচএম তারিকুল ইসলাম। এর আগে দুর্বৃত্তদের হামলায় আহত হন তারা। মঙ্গলবার সকাল সাড়ে ১১ টায় এ্যাম্বুলেন্স করে তারা আদালতে গেলে চীফ ম্যাজিস্ট্রেট কোর্ট তাদের জামিন মঞ্জুর করে। আহত দুই শিক্ষক আদালত থেকে এসে আবার অমরণ অনশনে যোগ দেন।

উল্লেখ্য, গত ৪ ফেব্রুয়ারি বিশ্ববিদ্যালয়ে সুষ্ঠু পরিবেশ ফিরিয়ে আনা ও দ্রুত ভর্তি পরীক্ষা গ্রহণসহ আট দফা দাবিতে সাধারণ শিক্ষার্থীরা অনশন শুরু করলে মধ্যরাতে দুর্বৃত্তরা হামলা চালায়। এ সময় ওই দুই শিক্ষক শিক্ষার্থীদের বাঁচাতে এগিয়ে আসলে তাদের ওপরও হামলা চালিয়ে আহত করে সন্ত্রাসীরা। এ সময় পুলিশ ও সহকারী প্রক্টর শাহজামান ঘটনাস্থলে উপস্থিত ছিলেন বলে অভিযোগ রয়েছে।

এর আগে দুই শিক্ষককের বিরুদ্ধে নিজেকে মারধরের অভিযোগে মামলা করেন সহকারী প্রক্টর ও পরিসংখ্যান বিভাগের প্রধান মো: শাহজামান। রংপুরের কোতয়ালী থানায় প্রক্টর এ মামলা দায়ের করা হয়।

মন্তব্য করুন


 

Link copied