আর্কাইভ  মঙ্গলবার ● ১৬ এপ্রিল ২০২৪ ● ৩ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   মঙ্গলবার ● ১৬ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: কুড়িগ্রামে অষ্টমীর স্নান করতে এসে মারা গেলেন পুরোহিত       বাস-পিকআপ সংঘর্ষে ১১ জন নিহত       উপজেলা পরিষদ নির্বাচন: রংপুরে ৩০ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল        ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে ডোমার ও ডিমলায় মনোনয়ন জমা দিলেন ৩৫ জন       নীলফামারীতে বুদ্ধিপ্রতিবন্ধী নারীকে গণধর্ষন -গ্রেপ্তার ৬      

 width=
 

দিনাজপুরে গুলিবিদ্ধ শিবির নেতার মৃত্যু

রবিবার, ১৫ ফেব্রুয়ারি ২০১৫, দুপুর ০৪:৪২

ঢাকার জাতীয় হৃদরোগ ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় রবিবার সকাল সাড়ে ১০টার দিকে তার মৃত্যু হয়।

মতিউর রহমান উপজেলার নশরতপুর ইউনিয়নের নশরতপুর দোহালা গ্রামের মো. আব্দুর রহমানের ছেলে। তিনি একই ইউনিয়ন ছাত্রশিবিরের সভাপতি।

দিনাজপুর পুলিশ সুপার মো. রুহুল আমীন জানান, পরিস্থিতি নিয়ন্ত্রণে সেখানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এ ছাড়া যৌথবাহিনীর সন্ত্রাসবিরোধী অভিযান অব্যাহত রয়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, শনিবার রাতে নশরতপুর ইউনিয়ন ইসলামী ছাত্রশিবিরের সভাপতি মতিউর রহমান মতির বড় ভাই পল্লী চিকিৎসক মো. খোদা বখসকে আটক করে ডিবি পুলিশ। এ ঘটনাকে কেন্দ্র করে পুলিশ-জামায়াতের সংঘর্ষে রণক্ষেত্রে পরিণত হয় রাণীরবন্দর বাজার। জামায়াতের নেতাকর্মীরা পুলিশকে লক্ষ্য করে ককটেল হামলা চালায়। এ সময় পুলিশ ব্যাপক গুলিবর্ষণ করে। গুলিতে আহত হন মতিউর রহমান। রাত ১০টায় পুলিশ তাকে আহত অবস্থায় দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। অবস্থার অবনতি হলে পুলিশ হেফাজতে তাকে ঢাকায় স্থানান্তরিত করা হয়। চিকিৎসাধীন অবস্থায় রবিবার সকালে তার মৃত্যু হয়।

মন্তব্য করুন


 

Link copied