আর্কাইভ  বৃহস্পতিবার ● ২৮ মার্চ ২০২৪ ● ১৪ চৈত্র ১৪৩০
আর্কাইভ   বৃহস্পতিবার ● ২৮ মার্চ ২০২৪
 width=
 

 

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

 width=
 
শিরোনাম: স্বাস্থ্যের রংপুর বিভাগীয় পরিচালক ফজলুল হক কারাগারে       কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা       লালমনিরহাটে পুকুরে জাল ফেলতেই জালে উঠে এলো যুবকের মরদেহ       কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা       রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা      

 width=
 

নীলফামারীতে আগুনে ১০ কোটি টাকার ক্ষতি

বুধবার, ১৮ ফেব্রুয়ারি ২০১৫, সকাল ০৯:৫৮

প্রত্যক্ষদর্শিরা ও পুলিশ জানায়, বুধবার সকাল ছয়টার দিকে ডিমলা উপজেলা শহরের বাবুরহাট বাজারের সরকার মার্কেটের রাজুর কাপড়ের দোকান থেকে বৈদ্যতিক সর্টসাকিট থেকে আগুনের সুত্রপাত হয়ে দ্রুত চারদিকে ছড়িয়ে পড়ে।

দবির মার্কেটের পাইকারী কাপড় ব্যবসায়ী মাসুদ রানা, নজরুল ইসলামসহ বেশ কয়েকজন ব্যবসায়ী জানান, ওই বাজারের দবির, গণি ও এস.আর.বি মার্কেটের শতাধিক দোকন রয়েছে। এর মধ্যে বুধবারের ওই অগ্নিকা-ে প্রায় ৪০টি দোকান পুড়ে ছাই হয়ে গেছে। ব্যবসায়ীরা দাবি করেন, এক একটি কাপড়ের দোকানে দেড় থেকে দুই কোটি টাকার মালামাল ছিল। এর মধ্যে ১৫টিই হচ্ছে পাইকারী কাপড়ের দোকান। এছাড়া কোকারিজ সামগ্রী, জুয়েলারী, ফার্মেসীসহ বিভিন্ন প্রকারের ব্যবসা প্রতিষ্ঠান রয়েছে। সব মিলে ২০ কোটি টাকারও বেশি ক্ষয়ক্ষতি হয়েছে।

ওই অগ্নিকাণ্ডের ঘটনায় পাইকারী কাপড়, জুতা, গার্মেন্টস,জুয়েলারী ঔষধের দোকান ছারাও কয়েকটি গোডাউনের মালামাল পুড়ে ছাই হয়ে যায়। খবর পেয়ে ডিমলা, ডোমার ও নীলফামারী দমকল বাহিনীর চারটি ইউনিট ঘটনাস্থলে পৌছে তিন ঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। তবে কেউ হতাহত হননি। ডিমলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শওকত আলী জানান, বুধবার ভোর ৫টার দিকে সরকার মার্কেটের রাজুর কাপড়ের দোকান থেকে বৈদ্যতিক সর্ট সার্কিট থেকে আগুনের সুত্রপাত হয়ে ৩৬ টি ব্যবসাপ্রতিষ্ঠান ভস্মিভূত হয়েছে।

নীলফামারী দমকল বাহিনীর জ্যেষ্ঠ স্টেশন কর্মকর্তা এনামুল হক জানান, বৈদ্যতিক সর্টসার্কিটের মাধ্যমে আগুনের সূত্রপাত হয়েছে।

এদিকে নীলফামারী-১ (ডোমার-ডিমলা) আসনের সংসদ সদস্য আফতাব উদ্দিন সরকার, ভস্মীভূত দোকানপাট ও মার্কেট পরিদর্শন করেছেন। ডিমলা উপজেলা নির্বাহী কর্মকর্তা রেজাউল করিম বলেন, অগ্নিকাণ্ডে ছোটবড় সব মিলে ৩৬ টি ব্যবসাপ্রতিষ্ঠান ভস্মীভূত হয়েছে। ক্ষয়ক্ষতির পরিমান নির্ধারণে কাজ চলছে। ক্ষতিগ্রস্থ্যদের তালিকা প্রনয়নের কাজ শেষ করে সংশ্লিষ্ট দপ্তরে সরকারী সহযোগিতার জন্য পাঠানো হবে।

মন্তব্য করুন


 

Link copied