আর্কাইভ  শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪ ● ৬ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: পলাশবাড়ীতে আসামির ছুরিকাঘাতে বাদীর মৃত্যু, গ্রেফতার ১       মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের ভোটে না দাঁড়ানোর নির্দেশ       ভোজ্যতেলের দাম বাড়ল, খোলা তেলে সুখবর       বিএনপি নেতা সোহেলের নিঃশর্ত মুক্তি দাবিতে রংপুরে  মানববন্ধন ও সমাবেশ        খরার ঝুঁকিতে রংপুর অঞ্চল      

 width=
 

জয়পুরহাটে সংঘর্ষে পৌর মেয়র ও কাউন্সিলরসহ আহত ৩

সোমবার, ২৩ ফেব্রুয়ারি ২০১৫, রাত ০৯:১৫

প্রত্যক্ষদর্শীরা জানায়, বিকেলে হরতাল সমর্থনে ২০ দল শহরে একটি মিছিল বের করে। এর কিছুক্ষণ পর রেলগেট এলাকা থেকে আওয়ামী লীগও একটি মিছিল বের করে। আওয়ামী লীগের নেতাকর্মীরা পেছন থেকে ২০ দলের মিছিলে আক্রমণ করলে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ বাধে। এতে আক্কেলপুর পৌরসভার মেয়র ও পৌর বিএনপির সভাপতি আলমগীর চৌধুরী বাদশা ও পৌর কাউন্সিলর বিএনপি নেতা রেজাউল ইসলাম এবং আওয়ামী লীগ কর্মী সুকটো মণ্ডল আহত হন।

তাদের আক্কেলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ সময় আওয়ামী লীগ নেতাকর্মীরা উপজেলা চেয়ারম্যান কামরুজ্জামান কমলের ব্যবসা প্রতিষ্ঠানে হামলা চালিয়ে ভাঙচুর করে।

আক্কেলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, পৌরমেয়র ও পৌর কাউন্সিলর আহত হয়েছেন। বর্তমানে পরিস্থিতি শান্ত আছে বলেও জানান তিনি।

মন্তব্য করুন


 

Link copied