আর্কাইভ  শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪ ● ১৫ চৈত্র ১৪৩০
আর্কাইভ   শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪
 width=
 

 

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

 width=
 
শিরোনাম: জমি রেজিস্ট্রি করে না দেয়ায় বাবাকে কবর দিতে ছেলের বাঁধা ॥ পুলিশের হস্তক্ষেপে দাফন সম্পন্ন       নীলফামারীতে স্বামীর প্রথম বিয়ের খবরে নববধূ দ্বিতীয় স্ত্রীর আত্মহত্যা ॥ স্বামী গ্রেপ্তার       রংপুরবাসীর জন্য সরকারি চাকরি, পদ ১৫৯       স্বাস্থ্যের রংপুর বিভাগীয় পরিচালক ফজলুল হক কারাগারে       কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা      

 width=
 

সিরাজগঞ্জে গৃহবধুর লাশ উদ্ধার

বুধবার, ২৫ ফেব্রুয়ারি ২০১৫, বিকাল ০৬:২৬

 সিরাজগঞ্জ: সিরাজগঞ্জ পৌর এলাকার চর মালশাপাড়া মহল্লা থেকে এক গৃহবধুর লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত  আঁখি খাতুন (২০) চরমালশাপাড়া মহল্লার পিছুনি শেখের স্ত্রী। বুধবার বেলা সাড়ে তিনটায় পুলিশ নিহতের লাশ উদ্ধার করে সিরাজগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।

এলাকাবাসী জানায়, সিরাজগঞ্জ পৌর এলাকার চর মালশাপাড়া মহল্লার ইউসুফ আলীর ছেলে পিছুনি শেখের সঙ্গে দুই বছর আগে একই এলাকার আঁখি খাতুনের বিয়ে হয় । বিয়ের আগে থেকেই পিছুনির সঙ্গে মালশাপাড়া মহল্লার পিংকি খাতুনের প্রেমের সম্পর্ক ছিলো। ওই সম্পর্ক মেনে নেয়নি পিংকির পরিবার। বিয়ের পরও তাদের পরকীয়া সম্পর্ক চলতে থাকে। এ নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে পারিবারিক কলহ চলে আসছিল। বুধবার সকালে তাদের মধ্যে ঝগড়া হয়। এরপর দুপুরের দিকে ঘরের মধ্যে আঁখি খাতুনের ঝুলন্ত লাশ দেখতে পেয়ে প্রতিবেশীরা পুলিশকে খবর দেয়। এ ঘটনায় আঁখি খাতুন আত্মহত্যা করেছে বলে প্রচার চালায় তার স্বামী ও পরিবারের লোকজন। তবে নিহতের স্বজনদের দাবি, তাকে হত্যা করে ফাঁসিতে ঝুলিয়ে রাখা হয়েছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহতের লাশ উদ্ধার করে। ঘটনার পর থেকে স্বামী ও পরিবারের লোকজন  পলাতক রয়েছে। সিরাজগঞ্জ সদর থানার এসআই রফিকুল ইসলাম জানান, নিহতের পরিবারের দাবি , আখিকে হত্যা করা হয়েছে। তবে ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর বিস্তারিত জানা যাবে।

মন্তব্য করুন


 

Link copied