আর্কাইভ  শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪ ● ১৫ চৈত্র ১৪৩০
আর্কাইভ   শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪
 width=
 

 

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

 width=
 
শিরোনাম: স্বাস্থ্যের রংপুর বিভাগীয় পরিচালক ফজলুল হক কারাগারে       কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা       লালমনিরহাটে পুকুরে জাল ফেলতেই জালে উঠে এলো যুবকের মরদেহ       কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা       রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা      

 width=
 

সাক্ষ্য প্রমাণের অভাবে হ্যাপির পিছুটান

সোমবার, ২ মার্চ ২০১৫, দুপুর ০২:১০

গত বছরের ১৩ ডিসেম্বর জাতীয় ক্রিকেট দলের পেসার রুবেল হোসেনের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করেন নবাগত নায়িকা নাজনীন আক্তার হ্যাপি। মামলার এজাহারে তখন বলা হয়, জাতীয় দলের ক্রিকেটার রুবেল হোসেন বিয়ের প্রলোভন দেখিয়ে একাধিকবার হ্যাপিকে ধর্ষণ করেছেন। চলতি বছরের ৮ জানুয়ারি এ মামলায় রুবেল হোসেনকে কারাগারে পাঠানোর নির্দেশ দেয় ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালত। সে সময় দুইদিন কারাগারে থেকে জামিন পান রুবেল। এরপর তিনি বাংলাদেশ জাতীয় দলের হয়ে বিশ্বকাপে খেলতে যান।

এদিকে হ্যাপির ফরেনসিক রির্পোটেও ধর্ষণের কোনো আলামত পাওয়া যায়নি বলে জানিয়েছেন মামলার তদন্ত তদারক কর্মকর্তা পুলিশের মিরপুর জোনের সহকারী কমিশনার (এসি) সাখাওয়াত। হ্যাপির ফরেনসিক রিপোর্টে লেখা ছিলো, ‘নো সাইন অব রিসেন্ট ফোর্সফুল সেক্সুয়াল ইন্টারকোর্স।’ অর্থাৎ জোর পূর্বক যৌন সম্পর্কের কোনো আলামত পাওয়া যায়নি।

এমন অবস্থায় সাক্ষ্য প্রমাণের অভাব হ্যাপি অনেকটাই বেকায়দায় পরে যান। তাছাড়া নিজের ফিল্মি ক্যারিয়ার নিয়েও অনিশ্চয়তা দেখা দিয়েছে। এদিকে বিশ্বকাপ ক্রিকেটা খেলতে যাওয়া রুবেল আগামী মাসেই দেশে ফিরছেন। তাই হ্যাপী এই সময়ের মধ্যেই সব কিছু মীমাংসা করে ফেলতে চাইছেন।

মামলা প্রত্যাহার প্রসঙ্গে হ্যাপি বলেন, ‘রুবেলকে আমি ভালোবাসি। তাই ভালোবাসার অধিকার ফিরে পাবার জন্যেই আদালতের দারস্থ হয়েছিলাম। এই মুহুর্তে সুযোগ থাকলে রুবেলের মামলাটি প্রত্যাহার করে নিতাম। কিন্তু তা না থাকায়, তার বিরুদ্ধে আর কোন সাক্ষ্য প্রমাণ দাঁড় করাবো না।

তিনি আরো বলেন, সত্যি যদি রুবেল আমাকে ভালোবেসে থাকে তবে সত্যিই একদিন ফিরে আসবে। তবে আমি তাকে ভালোবেসে যাব। শুধু রুবেলকে দেখার জন্যে বিশ্বকাপে বাংলাদেশের দুটি খেলাই দেখেছি।’

মন্তব্য করুন


 

Link copied