Templates by BIGtheme NET
আজ- মঙ্গলবার, ২২ অক্টোবর, ২০১৯ :: ৭ কার্তিক ১৪২৬ :: সময়- ১২ : ৩৮ অপরাহ্ন
Home / গাইবান্ধা / সাদুল্যাপুরে জুয়া-হাউজির প্যান্ডেলে ইউএনও’র অভিযান

সাদুল্যাপুরে জুয়া-হাউজির প্যান্ডেলে ইউএনও’র অভিযান

জুয়া

জুয়া

খায়রুল ইসলাম গাইবান্ধা থেকে: গাইবান্ধা সাদুল্যাপুর উপজেলার ভাতগ্রাম ইউনিয়নের খোর্দ্দরূহিয়া ও বকশিগঞ্জ বাজারের আমতলী এলাকায় ২টি পয়েন্টে অবৈধ্যভাবে গড়ে উঠা আনন্দ মেলার আড়ালে জুয়া-হাউজি ও যাত্রা প্যান্ডেলে অভিযান চালিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও সাদুল্যাপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মুহা. আহসান হাবীব থানা পুলিশ সঙ্গে নিয়ে শুক্রবার রাতে এক অভিযান চালান। এ সময় জুয়া-হাউজি আয়োজকরা দ্রুত পালিয়ে যাওয়ায় কাউকে আটক করতে পারেনি পুলিশ। অভিযানকালে খোর্দ্দরূহিয়া গ্রামের একটি চাতালে অবস্থান নেওয়া জুয়া-হাউজির মালিক পক্ষের লোকজন ও যাত্রার শিল্পীদের উচ্ছেদ করা হয়।

সাদুল্যাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়া লতিফুল ইসলাম জানান, খোর্দ্দরূহিয়া ও বকশিগঞ্জ বাজার এলাকায় আনন্দ মেলার আড়ালে জুয়া-হাউজি ও যাত্রা চালিয়ে আসছিলেন স্থানীয় লোকজন। তবে কিছুদিন ধরে ওই স্থানের জুয়া-হাউজি ও যাত্রা বন্ধ থাকলেও শুক্রবার থেকে নতুন করে প্যান্ডেল তৈরী করা হচ্ছিল।

সাদুল্যাপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মুহা. আহসান হাবীব জানান, শনিবার দুপুরের মধ্যে জুয়া-হাউজি ও যাত্রার প্যান্ডেল ভেঙ্গে ফেলার নির্দেশ দেওয়া হয়েছে।

Social Media Sharing

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful