আর্কাইভ  মঙ্গলবার ● ১৯ মার্চ ২০২৪ ● ৫ চৈত্র ১৪৩০
আর্কাইভ   মঙ্গলবার ● ১৯ মার্চ ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: রংপুরের আলু যাচ্ছে এশিয়ার বিভিন্ন দেশে       গ্রাহকের ৫০ লাখ টাকা নিয়ে উধাও পোস্টমাস্টার!       চার ঘণ্টা পর উত্তরবঙ্গের সাথে ঢাকার ট্রেন চলাচল স্বাভাবিক       ঢাকার সঙ্গে উত্তরবঙ্গের রেল যোগাযোগ বিচ্ছিন্ন       রংপুরে মিস্টি ও সেমাই কারখানায় ৫০ হাজার টাকা জরিমানা      

 width=
 

নীলফামারীতে কন্ঠ শিল্পী কিশোরীকে ধর্ষণ; গ্রেফতার ২

শনিবার, ৭ মার্চ ২০১৫, দুপুর ০৩:৪৯

শুক্রবার রাতে নীলফামারী জেলা সদরের সোনারায় ইউনিয়রের কাদিখোল গ্রামের এই ঘটনায় পুলিশ দুই ব্যাক্তিকে গ্রেফতার করেছে। এ ঘটনায় ওই কিশোরীর দাদা রত্মেশ্বর রায় বাদী হয়ে জেলা সদর থানায় একটি মামলা দায়ের করেছেন।

মামলার বিবরণে জানা যায় জেলার কিশোরীগঞ্জ উপজেলার চাঁদখানা ইউনিয়নের বগুলাগাড়ী গ্রামের এক সংখ্যালঘু পরিবারের ওই কিশোরী বাউল গান করেন। এক অনুষ্ঠানের জন্য ওই কিশোরী সহ তার পিতা মৃণাল কান্তি ওরফে লিচু ও দাদা রত্মেশ্বর কে শুক্রবার সন্ধ্যায় প্রথমে রংপুরের তারাগঞ্জ উপজেলায় নেয়া হয়। সেখান থেকে তাদের রাত আটটা দিকে নিয়ে আসা হয় নীলফামারীর ঢেলাপীর নামক স্থানে। এই ঢেলাপীর থেকে পিতা ও দাদার চোখ ফাকী দিয়ে কিশোরীটিকে জোড় পূর্বক তুলে নিয়ে যাওয়া হয় জেলা সদরের সোনারায় ইউনিয়নের কাদিখোল গ্রামে। সেখানে আবু তাহেরের বাড়িতে ওই কিশোরীকে জোড় পূর্বক ধর্ষণ করা হয়।

বিষয়টি গ্রামের লোকজন বুঝতে পেরে পুলিশে কে খবর দেয়। রাতেই পুলিশ অভিযান চালিয়ে ওই কিশোরীকে উদ্ধার এবং ধর্ষণের স্থানের বাড়ির মালিক আবু তাহের(৫০) ও সৈয়দপুর উপজেলার খোর্দ বোতলাগাড়ী গ্রামের মশিউর রহমান (২২) কে গ্রেফতার করে। শনিবার ওই কিশোরীর ডাক্তারী পরীক্ষা নীলফামারী সদর আধুনিক হাসপাতালে সম্পন্ন করা হয়।

নীলফামারী থানার ওসি(তদন্ত) বাবুল আখতার ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

মন্তব্য করুন


 

Link copied