আর্কাইভ  শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪ ● ৬ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: পলাশবাড়ীতে আসামির ছুরিকাঘাতে বাদীর মৃত্যু, গ্রেফতার ১       মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের ভোটে না দাঁড়ানোর নির্দেশ       ভোজ্যতেলের দাম বাড়ল, খোলা তেলে সুখবর       বিএনপি নেতা সোহেলের নিঃশর্ত মুক্তি দাবিতে রংপুরে  মানববন্ধন ও সমাবেশ        খরার ঝুঁকিতে রংপুর অঞ্চল      

 width=
 

বগুড়ায় যুবককে কুপিয়ে হত্যা

রবিবার, ৮ মার্চ ২০১৫, বিকাল ০৫:৩৫

নিহত বিপুল হোসেন শহরের বৃন্দাবনপাড়া পশ্চিমপাড়ার মাহিদুল ইসলাম বিটুলের ছেলে। আহত আকাশ একই এলাকার আশরাফুল আলম রিমনের ছেলে।

নিহত বিপুলের বাবা মাহিদুল ইসলাম বিটুল জানান, জমি নিয়ে এলাকায় তাদের বিরোধ চলছিল। এ বিরোধের জের ধরেই তার ছেলেকে হত্যা করা হতে পারে বলে তিনি ধারণা করছেন।

বগুড়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল বাসার জানান, শনিবার রাত ৮টার দিকে বিপুল ও আকাশ বগুড়া শহরের উপশহর খেলার মাঠে বসে আড্ডা দিচ্ছিলেন। এ সময় দুর্বৃত্তরা দু’জনের মাথায় রামদা দিয়ে কুপিয়ে গুরুতর আহত করে। আহত অবস্থায় তাদের উদ্ধার করে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। বিপুলের অবস্থার অবনতি হলে রাতেই তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ৩টার দিকে তিনি মারা যান। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে বলে জানান তিনি।

মন্তব্য করুন


 

Link copied