আর্কাইভ  মঙ্গলবার ● ১৬ এপ্রিল ২০২৪ ● ৩ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   মঙ্গলবার ● ১৬ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: কুড়িগ্রামে অষ্টমীর স্নান করতে এসে মারা গেলেন পুরোহিত       বাস-পিকআপ সংঘর্ষে ১১ জন নিহত       উপজেলা পরিষদ নির্বাচন: রংপুরে ৩০ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল        ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে ডোমার ও ডিমলায় মনোনয়ন জমা দিলেন ৩৫ জন       নীলফামারীতে বুদ্ধিপ্রতিবন্ধী নারীকে গণধর্ষন -গ্রেপ্তার ৬      

 width=
 

হাতীবান্ধায় কিশোর-কিশোরী মেলা

বুধবার, ১১ মার্চ ২০১৫, দুপুর ০২:৩২

কিশোর-কিশোরী মেলার ষ্টলের মাধ্যমে গ্রামীন মানুষের জীবনমান উন্নয়ণ ও আগামীর নিশ্চিত ভবিষ্যতের রুপকল্প স্থান পায়। মেলায় কিশোর কিশোরীদের জীবনমান উন্নয়ণ ও স্বপ্ন পূরণের লক্ষ্যে বাস্তবভিত্তিক উপস্থিত বক্তৃতা,মেয়েদের সাইকেল প্রতিযোগীতা,ছেলেদের সব্জী কাটা,ইংরেজী উচ্চারণ ও শুদ্ধ বানান প্রতিযোগীতা ও নাটক মঞ্চস্থ হয়।

হাতীবান্ধা উপজেলা পরিষদ চেয়ারম্যান লিয়াকত হোসেন বাচ্চু প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ মেলার উদ্ভোধন করেন। বেসরকারী সংস্থা প্ল্যান বাংলাদেশ ও ওভার সমন্বয়ে ডালা প্রকল্পের সহযোগীতায় অনুষ্ঠিত এ মেলায় উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্টান স্টল দেয়।

এ মেলা উপলক্ষ্যে বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি আকবর হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় আরো বক্তৃতা করেন,উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান সেলিম ও মাকতুফা ওয়াসিম বেলী,প্ল্যান বাংলাদেশ লালমনিরহাট প্রোগ্রাম ইউনিট ম্যানেজার মাহফুজার রহমান,ডালা প্রকল্পের সমন্বয়কারী রকিবুল বাহার,হাসান আলী,ওভার হাতীবান্ধা প্রজেক্ট ম্যানেজার রবিউল ইসলাম,বিদ্যালয়ের প্রধান শিক্ষক একেএম ছালাম প্রমূখ।

মন্তব্য করুন


 

Link copied