আর্কাইভ  শনিবার ● ১১ মে ২০২৪ ● ২৮ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   শনিবার ● ১১ মে ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: দিনাজপুরে সড়ক দুর্ঘটনায় এএসআই নিহত, এসআই হাসপাতালে       রংপুরে স্কুলছাত্রীকে ধর্ষণের দায়ে যুবকের মৃত্যুদণ্ডের আদেশ       ঢাকার সঙ্গে উত্তরবঙ্গের রেল যোগাযোগ শুরু       তিস্তা নিয়ে ভারত-চীন প্রতিযোগিতা       ঠাকুরগাঁওয়ে উপজেলা নির্বাচনে আনারস ও মোটরসাইকেল মার্কার জয়      

 width=
 

কুড়িগ্রামের অপহৃতা স্কুলছাত্রীকে ঢাকা থেকে উদ্ধার

বৃহস্পতিবার, ১৯ মার্চ ২০১৫, বিকাল ০৫:২৪

জেলার রাজারহাট আদর্শ বিএল উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্রি (১৪) কে পার্শ্ববর্তী লালমনিরহাট জেলার আদিতমারী উপজেলার সাপ্টিবাড়ী গ্রামের এন্তাজ আলীর পুত্র নয়ন মিয়া(২৩) মোবাইল ফোনে প্রেমের ফাঁদ পেতে গত ২৩ ফেব্রুয়ারী অপহরণ করে ঢাকায় নিয়ে যায়। দিনভর মেয়ে স্কুল থেকে বাড়ি না ফেরায় মেকুরটারী গ্রামের হত-দরিদ্র পিতা শ্রী নারায়ণ চন্দ্র ডাকুয়া মেয়েকে খুঁজে না পেয়ে থানায় একটি মামলা করেন। পরে গোপন সুত্রে খবর পায় তার মেয়েকে নয়ন নামের এক যুবক অপহরণ করে ঢাকা নিয়ে গেছে। সেই সুত্র ধরে গত মঙ্গলবার রাজারহাট থানার এসআই তপন ঢাকার পূর্ব নাখালপাড়ার একটি বাসা থেকে অপহৃতাসহ অপহরণকারীকে আটক করে।

জনশ্রুতি রয়েছে, প্রায় এক বছর আগে একটি ধর্মীয় অনুষ্ঠানে নয়নের সাথে অপহৃতার পরিচয় হলে সে নিজেকে হিন্দু পরিচয় দিয়ে মেয়েটির সাথে প্রেমের সম্পর্ক গড়ে তোলে এবং তাকে বিয়ে করার প্রতিশ্রুতি দিয়ে নিয়ে যায়। তার বিরুদ্ধে জোড়পূর্বক মেয়েটিকে ধর্মান্তরিত করারও অভিযোগ উঠেছে। রাজারহাট থানার ওসি (তদন্ত) মো. মোস্তাফিজুর রহমান জানান, অপহৃতা স্কুল ছাত্রী বর্তমানে পুলিশ হেফাজতে রয়েছে।

মন্তব্য করুন


 

Link copied