আর্কাইভ  শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪ ● ৬ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: পলাশবাড়ীতে আসামির ছুরিকাঘাতে বাদীর মৃত্যু, গ্রেফতার ১       মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের ভোটে না দাঁড়ানোর নির্দেশ       ভোজ্যতেলের দাম বাড়ল, খোলা তেলে সুখবর       বিএনপি নেতা সোহেলের নিঃশর্ত মুক্তি দাবিতে রংপুরে  মানববন্ধন ও সমাবেশ        খরার ঝুঁকিতে রংপুর অঞ্চল      

 width=
 

বাংলাদেশের পরাজয়ে এক জনের মৃত্যু

বৃহস্পতিবার, ১৯ মার্চ ২০১৫, রাত ১১:০৫

নাটোরের লালপুর উপজেলার কেশবপুর গ্রামের উজির আলী (৪৫) নামে ওই ব্যক্তি খেলার শেষ মুহূর্তে হার্ট অ্যাটাকে মারা যান। তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

লালপুরের গোপালপুর পৌরসভার মেয়র মঞ্জুরুল ইসলাম বিমল জানান, পৌর এলাকার কেশবপুর মহল্লার মৃত রমজান আলীর ছেলে উজির আলী। বৃহষ্পতিবার বিকেলে নিজ ঘরে বাংলাদেশ-ভারত ক্রিকেট খেলা দেখছিলেন। খেলা মাঝামাঝি পর্যায় থেকে বাংলাদেশ দলের পরাজয় অনুমান করে তিনি উত্তেজনায় ঘরের  মধ্যে পায়চারি করছিলেন।

বাংলাদেশের শেষ উইকেট পড়ে যাওয়ার সঙ্গে সঙ্গে তিনি বুক চাপড়ে আর্তনাদ শুরু করেন এবং ঘরের মেঝেতে পড়ে যান। এ সময় তিনি বুকে তীব্র ব্যাথা অনুভব করছিলেন বলে পরিবারের সদস্যদের জানান। পরিবারের লোকজন তড়িঘড়ি করে তাকে লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উদ্দেশ্যে রওনা হন। কিন্তু পথেই মৃত্যুর কোলে ঢলে পড়েন তিনি।

নিহত উজির আলীর ছোট ভাই বখতিয়ার হোসেন জানান, তার ভাই হার্ট অ্যাটাকে মারা গেছেন। তিনি বরাবরই খেলা পাগল মানুষ ছিলেন। বাংলাদেশের ফুটবল ও ক্রিকেট দলের প্রায় সকল খেলায় তিনি বাড়ি বসে উপভোগ করতেন। কোনো ভাবেই তিনি খেলা দেখা বন্ধ করতেন না। খেলার জন্যই তার মৃত্যু হলো।

মন্তব্য করুন


 

Link copied