আর্কাইভ  শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪ ● ১৫ চৈত্র ১৪৩০
আর্কাইভ   শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: রংপুরে ট্রাক্টর চাপায় পিষ্ট হয়ে ৪ বছরের শিশু নিহত       রংপুর বিভাগ থেকে ২০ বছরে ২ লাখ ২৭ হাজার কর্মী বিদেশ গেছেন       দিনাজপুরে ছিনতাইকৃত মালামাল উদ্ধারসহ ছিনতাইকারী চক্রের দুই সদস্য গ্রেপ্তার        জমি রেজিস্ট্রি করে না দেয়ায় বাবাকে কবর দিতে ছেলের বাঁধা ॥ পুলিশের হস্তক্ষেপে দাফন       নীলফামারীতে স্বামীর প্রথম বিয়ের খবরে নববধূ দ্বিতীয় স্ত্রীর আত্মহত্যা ॥ স্বামী গ্রেপ্তার      

 width=
 

সিরাজগঞ্জে হত্যা মামলায় ২ জনের যাবজ্জীবন

মঙ্গলবার, ২৪ মার্চ ২০১৫, বিকাল ০৭:০৩

সিরাজগঞ্জে চাঞ্চল্যকর গৃহবধূ শিল্পী হত্যা মামলায় সাবেক স্বামীসহ দুইজনকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। এছাড়া তাদের ১০ হাজার টাকা জরিমানা ও অনাদায়ে আরো ৬ মাসের কারাদণ্ড দেওয়া হয়। মঙ্গলবার (২৪ মার্চ) বিকেল সোয়া ৪টার দিকে সিরাজগঞ্জের অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক ড. ইমান আলী শেখ এ রায় দেন। যাবজ্জীবন দণ্ডপ্রাপ্তরা হলেন, সিরাজগঞ্জের তাড়াশ উপজেলার কাওরাইল গ্রামের জুলমাত আলীর ছেলে ও শিল্পীর সাবেক স্বামী রবিউল ইসলাম ও একই এলাকার মোন্নাফ আলীর ছেলে সাইদুল ইসলাম।

মামলা সূত্রে জানা যায়, তাড়াশ উপজেলার কাওড়াইল গ্রামের রবিউল ইসলামের সঙ্গে ২০০০ সালে বিয়ে হয় একই এলাকার সোলেমান হোসেনের মেয়ে শিল্পী খাতুনের। বিয়ের পর থেকেই স্ত্রীর ওপর নির্যাতন শুরু করেন রবিউল। একপর্যায়ে তাকে অন্যত্র বিয়ে দেয় শিল্পীর পরিবার। ২০০৯ সালের ১২ জুন নানী বাড়ি বেড়াতে যাওয়ার পথে নিখোঁজ জন শিল্পী। পরদিন তাড়াশ শ্বশানঘাটে তার মৃতদেহ পাওয়া যায়। পরে রবিউল ও সাইদুলসহ ১০ জনকে আসামি করে তাড়াশ থানায় মামলা করেন শিল্পীর বাবা। ওই মামলার তদন্ত শেষে সাজাপ্রাপ্ত দুইজনকে আসামি করে অভিযোগপত্র দাখিল করে পুলিশ। আদালত মামলার দীর্ঘ শুনানি শেষে ও স্বাক্ষ্য-প্রমাণের ভিত্তিতে মঙ্গলবার এ রায় দেন।

মন্তব্য করুন


 

Link copied