আর্কাইভ  শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪ ● ১৫ চৈত্র ১৪৩০
আর্কাইভ   শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: দিনাজপুরে ছিনতাইকৃত মালামাল উদ্ধারসহ ছিনতাইকারী চক্রের দুই সদস্য গ্রেপ্তার        জমি রেজিস্ট্রি করে না দেয়ায় বাবাকে কবর দিতে ছেলের বাঁধা ॥ পুলিশের হস্তক্ষেপে দাফন       নীলফামারীতে স্বামীর প্রথম বিয়ের খবরে নববধূ দ্বিতীয় স্ত্রীর আত্মহত্যা ॥ স্বামী গ্রেপ্তার       রংপুরবাসীর জন্য সরকারি চাকরি, পদ ১৫৯       স্বাস্থ্যের রংপুর বিভাগীয় পরিচালক ফজলুল হক কারাগারে      

 width=
 

চেকপোস্টে না থামায় গুলি, ছাত্রলীগ কর্মীসহ আহত ৩

শনিবার, ২৮ মার্চ ২০১৫, রাত ১০:৩৯

গুলিবিদ্ধরা হলেন- রাজশাহী নগরীর শাহমখদুম থানার হালিডাঙ্গার আনোয়ার হোসেনের ছেলে পারভেজ (২৬), রাজশাহী কলেজের বিবিএ’র শিক্ষার্থী ও ছাত্রলীগকর্মী শুভ (২০) ও নর্দান ইউনিভার্সিটির বিবিএ’র শিক্ষার্থী ও নওগাঁর আত্রাই উপজেলার শিমুলগাছির আনোয়ার হোসেনের ছেলে তুষার (২২)।

প্রত্যক্ষদর্শীরা জানান, গুলিবিদ্ধ তিনজন নগরীর কাশিয়াডাঙ্গা দিয়ে মোটরসাইকেলে শহরে ফিরছিলেন। ওই এলাকায় পুলিশ চেকপোস্টের সামনে পড়লে তারা পুলিশকে অস্ত্র দেখান। চেকপোস্টে না থামায় পুলিশ তাদের লক্ষ্য করে শটগানের গুলি ছোড়ে। এতে মোটরসাইকেল আরোহী পারভেজ, ছাত্রলীগকর্মী শুভ ও তুষার পায়ে গুলিবিদ্ধ হন। পরে তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ভর্তি করা হয়েছে। তবে হাসপাতালে তাদের সড়ক দুর্ঘটনার কথা বলে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে ছাত্রলীগকর্মী শুভকে অস্ত্রোপচারের জন্য অপারেশন থিয়েটারে নেওয়া হয়েছে।

এদিকে, ঘটনার খবর পেয়ে হাসপাতালে যান রাজশাহী মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি শফিকুজ্জামান শফিক ও বর্তমান সভাপতি রকি কুমার ঘোষ। এ ছাড়াও রাজশাহী মহানগর ট্রাফিক পুলিশের সহকারী কমিশনার গোলাম মোর্শেদও হাসপাতালে যান।

রাজশাহী মহানগর ছাত্রলীগের সভাপতি রকি কুমার জানান, রাজশাহী কলেজের ছাত্রলীগকর্মী শুভ দুই সহযোগীসহ কাশিয়াডাঙ্গা মোড় দিয়ে শহরে ফিরছিলেন। এ সময় পুলিশ থামার জন্য সিগন্যাল দিলেও তারা না থামায় পুলিশ রাবার বুলেট ছোড়ে। এতে তারা তিনজনই পায়ে গুলিবিদ্ধ হন। তবে পুলিশকে অস্ত্র দেখানোর বিষয়ে কোনো কিছু তিনি জানেন না।

রাজশাহী মহানগর পুলিশের মুখপাত্র ও গোয়েন্দা পুলিশের সহকারী কমিশনার ইফতে খায়ের আলম জানান, হাসপাতালের তিনজন ভর্তি হয়েছে বলে তিনি শুনেছেন। এর বেশি তিনি কিছুই জানেন না। মিটিং শেষে তিনি ফোন দিবেন।

মন্তব্য করুন


 

Link copied