আর্কাইভ  শনিবার ● ২০ এপ্রিল ২০২৪ ● ৭ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   শনিবার ● ২০ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: ডিমলা উপজেলা নির্বাচন॥ এমপির ভাই, ভাতিজা ও ভাতিজি বউ প্রার্থী-তৃণমূলে ক্ষোভ       কিশোরী গৃহকর্মীকে খুন্তির ছ্যাকা; রংপুর মেডিকেলে মৃত্যু যন্ত্রণায় পাঞ্জা লড়ছে নাজিরা       সারাদেশে তিন দিনের হিট অ্যালার্ট জারি       হিট অ্যালার্টে ৭ দিন স্কুল বন্ধের দাবি       শিল্পী সমিতির নতুন সভাপতি মিশা, সম্পাদক ডিপজল      

 width=
 

রাজশাহীতে গুলিবিদ্ধ ৩ ছাত্রলীগ কর্মীর বিরুদ্ধে পুলিশের মামলা

রবিবার, ২৯ মার্চ ২০১৫, দুপুর ০৩:১৪

শনিবার মধ্যরাতে নগরীর রাজপাড়া থানায় মামলাটি দায়ের করেন সার্জেন্ট মাহাবুব হোসেন।

রবিবার দুপুরে এ তথ্য নিশ্চিত করেন রাজশাহী পুলিশের মুখপাত্র ও গোয়েন্দা পুলিশের সহকারী কমিশনার (এসি) ইফতেখায়ের আলম।

তিনি জানান, আহত ছাত্রলীগ কর্মীদের বিরুদ্ধে বেপরোয়া মোটরসাইকেল চালানো, পুলিশের কাজে বাধা দেয়া এবং অপরাধমূলক কাজ করায় তাদের নামে মামলা দায়ের করা হয়েছে। বর্তমানে তারা রামেকে পুলিশ পাহারায় চিকিৎসাধীন আছেন । সুস্থ হলে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে বলেও জানান তিনি।

উল্লেখ্য, শনিবার সন্ধ্যায় নগরীর কাশিয়াডাঙ্গা এলাকায় চেকপোস্টের সিগন্যাল অমান্য  এবং অস্ত্র প্রদর্শন করে ছাত্রলীগ কর্মীরা। পরে পালানোর চেষ্টা করলে মোটরসাইকেলে থাকা তিন ছাত্রলীগ কর্মী পুলিশের শর্টগানের গুলিতে পায়ে গুলিবিদ্ধ হয়।

গুলিবিদ্ধরা হলেন- নগরীর কাজীহাটা এলাকার মৃত খান সাহেবের ছেলে পারভেজ (২৬), রাজশাহী কলেজের পরিসংখ্যান বিভাগের ২য় বর্ষের শিক্ষার্থী শুখ (২০) এবং নর্দান বিশ্ববিদ্যালয়ের বিবিএর শিক্ষার্থী তুষার (২২)। পরে তারা গুলিবিদ্ধ অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে সড়ক দুর্ঘটনার কথা বলে ভর্তি হন। পরে বিষয়টি জানাজানি হলে বর্তমানে পুলিশের হেফাজতে তাদের চিকিৎসা চলছে।

মন্তব্য করুন


 

Link copied