আর্কাইভ  শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪ ● ৬ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: পলাশবাড়ীতে আসামির ছুরিকাঘাতে বাদীর মৃত্যু, গ্রেফতার ১       মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের ভোটে না দাঁড়ানোর নির্দেশ       ভোজ্যতেলের দাম বাড়ল, খোলা তেলে সুখবর       বিএনপি নেতা সোহেলের নিঃশর্ত মুক্তি দাবিতে রংপুরে  মানববন্ধন ও সমাবেশ        খরার ঝুঁকিতে রংপুর অঞ্চল      

 width=
 

স্বামীর লিঙ্গ কেটে দিলো স্ত্রী

বৃহস্পতিবার, ২ এপ্রিল ২০১৫, দুপুর ০৪:৫৫

বৃহস্পতিবার সকালে চড়িয়া শিকার গ্রামে এ ঘটনা ঘটে।

গুরুতর আহত স্বামী জহিরুল ইসলাম (২৫) টাঙ্গাইল জেলার করটিয়ার বাসিন্দা ও সলঙ্গা থানার চড়িয়া শিকার গ্রামের বাবুলের বাড়ির ভাড়াটে।

স্থানীয়রা জানায়, জহিরুল তার স্ত্রী ও যাত্রার নৃত্যশিল্পী রংপুর জেলার কামারপাড়া গ্রামের নদীকে নিয়ে চড়িয়া শিকার গ্রামের বাবুলের বাড়িতে ভাড়া থাকতো। তাদের সাথে নদীর ছোট বোন আদুরীও থাকতো। বুধবার রাতে নদী বাড়ির বাইরে থাকায় জহিরুল তার শ্যালিকাকে একা পেয়ে ধর্ষণের চেষ্টা করে। সকালে নদী বাড়ি এলে আদুরী বিষয়টি তাকে জানায়। এতে স্বামী-স্ত্রীর মাঝে ঝগড়ার এক পর্যায়ে ধারালো অস্ত্র দিয়ে স্বামী জহিরুলের লিঙ্গ কেটে দেয়া হয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে হাটিকুমরুল গোলচত্বরের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করে। অবস্থা গুরুতর হওয়া সেখান থেকে তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

শাখাওয়াত মেমোরিয়াল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. দেবাশিষ এ বিষয়টি নিশ্চিত করেছেন।

সলঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল হক জানান, এ বিষয়ে থানায় কেউ অভিযোগ দেয়নি। অভিযোগ দিলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

মন্তব্য করুন


 

Link copied