আর্কাইভ  বৃহস্পতিবার ● ১৮ এপ্রিল ২০২৪ ● ৫ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   বৃহস্পতিবার ● ১৮ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: খরার ঝুঁকিতে রংপুর অঞ্চল       সার্ভার ডাউন: রসিকে জন্ম নিবন্ধন নিয়ে ভোগান্তি চরমে       রংপুরে ফটোসাংবাদিক ফিরোজ চৌধুরীর একক আলোকচিত্র প্রদর্শনী       ডোমার ও ডিমলা উপজেলা নির্বাচনে ৩৫ জনের প্রার্থীতা বৈধ ॥ চেয়ারম্যান পদে ১২ জনের মধ্যে আওয়ামীলীগের ৭ জন প্রার্থী       নীলফামারীতে ঐতিহাসিক মুজিব নগর দিবস পালন      

 width=
 

পাবনায় সন্ত্রাসী হামলায় স্কুলছাত্রের মৃত্যু

বৃহস্পতিবার, ১৬ এপ্রিল ২০১৫, রাত ০৯:২৪

পাবনা: আহত বন্ধুর মাকে হাসপাতালে দেখতে গিয়ে সন্ত্রাসী হামলায় আহত স্কুলছাত্র মিকাইল হোসেন (১৫) চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে। নিহত মিকাইল শহরের পৌর এলাকার শহীদ রিদ্দিক সড়কের মহিদুল ইসলাম মহিতের ছেলে এবং জাগীর হোসেন অ্যাকাডেমির দশম শ্রেণীর ছাত্র ছিল।

পাবনা সদর উপজেলার মহেন্দ্রপুরে গত মঙ্গলবার এই সন্ত্রাসী হামলার ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাকে প্রথমে পাবনা পরে ঢাকা মেট্রোপলিটন হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বুধবার রাতে মারা যায় মিকাইল।

পুলিশ ও স্থানীয়রা জানান, সদর উপজেলার মহেন্দ্রপুর গ্রামে জনৈক নিরু হোসেনের বাড়ির সীমানা নিয়ে বেশ কিছুদিন ধরে জুনাই নামের আরেক প্রতিবেশির সাথে বিরোধ চলে আসছিল। গত মঙ্গলবার সকাল দশটার দিকে একদল সন্ত্রাসী নিরুর বাড়িতে গিয়ে তাকে না পেয়ে তার মাকে মারপিট করে চলে যায়। খবর পেয়ে পরদিন বুধবার শহর থেকে নিরুর বন্ধু মিকাইলসহ কয়েকজন বন্ধু তার আহত মাকে দেখতে যায়। এ সময় জুনাই ও তার সহযোগীদের নিয়ে দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে আবারও নিরুর বাড়িতে গিয়ে  অতর্কিত বাড়ির লোকজনকে মারপিট করে চলে যায়। এ সময় মহিলাসহ পাঁচজন আহত হয়। আহতদের মধ্যে রমজান (১৭) ও মিকাইল (১৫) গুরুতর আহত হলে তাদের প্রথমে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হওয়ায় রাতেই তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। এর মধ্যে মিকাইলের অবস্থার অবনতি হলে তাকে গত বুধ্বার সকালে ঢাকা মহাখালি মেট্রোপলিটন হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত একটার দিকে মিকাইল মারা যায়। এ বিষয়ে পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহসানুল হক জানান, এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে থানায় মামলা দায়ের করা হয়েছে। পুলিশ আসামিদের ধরতে অভিযান চালাচ্ছে।

মন্তব্য করুন


 

Link copied