আর্কাইভ  শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪ ● ১৫ চৈত্র ১৪৩০
আর্কাইভ   শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: দিনাজপুরে ছিনতাইকৃত মালামাল উদ্ধারসহ ছিনতাইকারী চক্রের দুই সদস্য গ্রেপ্তার        জমি রেজিস্ট্রি করে না দেয়ায় বাবাকে কবর দিতে ছেলের বাঁধা ॥ পুলিশের হস্তক্ষেপে দাফন       নীলফামারীতে স্বামীর প্রথম বিয়ের খবরে নববধূ দ্বিতীয় স্ত্রীর আত্মহত্যা ॥ স্বামী গ্রেপ্তার       রংপুরবাসীর জন্য সরকারি চাকরি, পদ ১৫৯       স্বাস্থ্যের রংপুর বিভাগীয় পরিচালক ফজলুল হক কারাগারে      

 width=
 

পাবনায় প্রতিবেশীর হাতে শিশু খুন

মঙ্গলবার, ১২ মে ২০১৫, দুপুর ১২:৫৪

উপজেলা ছাইকোলা পূর্বপাড়া গ্রামে মঙ্গলবার সকাল ৭টার দিকে এ ঘটনা ঘটে। সাবিনা একই এলাকার আবুল বাসাদের মেয়ে। আটক সাবিনা একই গ্রামের সোলেমান আলীর স্ত্রী।

ছাইকোলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান তোতা জানান, সকালে শিশু জীমকে কোলে নিয়ে আদর করেন প্রতিবেশী সোলেমান আলীর স্ত্রী সাবিনা খাতুন। এরপর শিশুকে নিজ ঘরে নিয়ে শ্বাসরোধ করে হত্যা করেন। খোঁজাখুঁজির এক পর্যায়ে সোলেমান আলীর ঘরে খাটের নিচে শিশু জীমের লাশ দেখতে পেয়ে থানায় খবর দেন স্বজনরা।

চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুব্রত কুমার সরকার জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করা হয়। এ সময় সাবিনা খাতুনকে আটক করা হয়। ময়নাতদন্তের জন্য লাশটি পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

হত্যার কারণ জানা না গেলেও পুলিশ ও এলাকাবাসী জানান, আটক সাবিনা একজন মানসিক রোগী। এ ঘটনায় শিশু বাবা আবুল বাসাদ বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন।

মন্তব্য করুন


 

Link copied